সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছেলের জন্মদিনেও দেখা হচ্ছে না শাকিব-অপুর!

বিনোদন ডেস্ক ::
ঢাকায় চলচ্চিত্রের সবচেয়ে আলোচিত তারকা দম্পতি ঢালিউডের কিং হিসেবে পরিচিত শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিনে তারা দুজন আলাদা আলাদা অনুষ্ঠান করছেন। অথচ একজন জানেন না আরেক জনের অনুষ্ঠানের খবর। জানা যায়, আগামীকাল ২৭ সেপ্টেম্বর তাদের একমাত্র ছেলের প্রথম জন্মদিন। ছেলের এই জন্মদিন উপলক্ষে একদিকে বাবা শাকিব খানের আগামীকাল দুপুরে গুলশানের আজাদ মসজিদে ছেলের মঙ্গলের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন। এরপর গরিবদের মধ্যে খাবার বিতরণ করবেন। অন্যদিকে মা অপু বিশ্বাস আগামীকাল বুধবার সন্ধ্যায় গুলশানের এক রেস্তোরাঁয় কেক কাটার অনুষ্ঠান আয়োজন করেছেন। কিন্তু এই অনুষ্ঠানের কোনো খবর যেমন শাকিব খান জানেন না তেমনই শাকিব খানের অনুষ্ঠানের খবরও জানেনা অপু।
প্রসঙ্গত চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে গোপনে বিয়ে করেছেন। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। কিন্তু এই সবকিছুই গোপন ছিল। এরপর গত ১০ এপ্রিল বিকেলে ছেলেকে সঙ্গে নিয়ে টিভির একটি লাইভ অনুষ্ঠানে এসে অপু বিশ্বাস প্রকাশ করেন, শাকিব খান তার স্বামী, তাদের বিয়ে হয়েছে। আর তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। তখন থেকেই শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। এই ঘটনার জেরে তাদের মধ্যে বেশ দূরত্ব তৈরি হয়েছে।

শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ছেলের জন্মদিনের অনুষ্ঠান আয়োজনের ব্যাপারে শাকিবের সঙ্গে কোনো আলোচনা করেননি অপু বিশ্বাস। কিংবা তার কাছ থেকে কোনো অনুমতিও নেননি। আমন্ত্রণপত্রেও শাকিব খানের উপস্থিতির কথা বলা হয়নি। এই আমন্ত্রণপত্র শাকিব খানের বন্ধু, আত্মীয়, পরিচিতজন আর চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তিদের বাসায় এবং অফিসের ঠিকানায় পাঠানো হয়েছে। আর এই আমন্ত্রণপত্র দেখে তাদের অনেকেই অবাক হয়েছেন। তারা শাকিবের সঙ্গে যোগাযোগ করে এ কথা জানিয়েছেন।

জানা গেছে, গুলশানের এক রেস্তোরাঁয় অপু বিশ্বাস ছেলে আব্রামের জন্মদিন উপলক্ষে যে কেক কাটার অনুষ্ঠান আয়োজন করেছেন, তাতে অংশ নিচ্ছেন না শাকিব খান। তবে আগামীকাল দুপুরে গুলশানের আজাদ মসজিদে ছেলের মঙ্গলের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন তিনি। এরপর গরিবদের মধ্যে খাবার বিতরণ করবেন। এই আয়োজনে শাকিব খান নিজেও উপস্থিত থাকবেন। আরও জানা গেছে, আগামীকাল ছেলে আব্রামকে আলাদা করে কোনো উপহার দিচ্ছেন না শাকিব খান। তবে এই উপহার দেবেন পরে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: