সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫১ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা

নগরীর মজুমদারীস্থ ইকরা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে সোমবার বিকাল ৫টায় জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, সিলেট-৫ আসনের উন্নয়নের রূপকার বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সুস্থ্যতা কামনা করে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন ইকরা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মাও. নিজাম উদ্দিন তাপাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ, অর্থ সম্পাদক ফরিদ উদ্দিন তাপাদার, প্রচার সম্পাদক নজরুল ইসলাম, পাঠাগার সম্পাদক শাহওনেওয়াজ তাপাদার, হেলাল মিয়া, রফিক আহমদ, আব্দুল আজিজ, রাশেদ আহমদ, মিলন মিয়া, আব্দুল কালাম, মো. শিপলু মিয়া, মাও. আকবর আলী, মজিদ মিয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমানে ডিজিটাল বাংলাদেশ, উন্নয়নে দেশ ভরপুর, কিন্তু দুঃেখের বিষয় আমাদের সিলেট জকিগঞ্জ রাস্তার যে করুণ অবস্থা এই আসনের জনগণ কি অপরাধ করেছিল, যার ফলে উর্ধ্বতন কর্তৃপক্ষের কেন এই রাস্তায় নজর পড়েনি। তবে স্ব স্ব আসনে নিজস্ব এমপি থাকেন। আমাদের ৫ আসনে তা নেই, যোগ্য নেতৃত্বের অভাবে আমাদের ৫ আসনের যে ক্ষতি হয়েছে তাহা প্রকাশের বাহিরে।

আমাদের প্রশ্ন হলো কেন আমাদের এই সর্বনাশা, যোগ্য নেতৃত্বের বাহিরে ছিলাম। এই নেতৃত্বে মাসুক উদ্দিন আহমদের হাতে হলে ৫ আসনের জনগণের এত কষ্ঠ করতে হত না। তাই আমাদের জকিগঞ্জ সিলেটের রাস্তার কাজ অনতিবিলম্বে সংস্কার করার জোরদাবী জানাচ্ছি এবং আগামীতে সংসদ নির্বাচনে ৫ আসনে আমাদের জকিগঞ্জবাসীর কৃতি সন্তান উন্নয়নের রূপকার বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদকে প্রার্থী হিসেবে দেখতে চাই। এবং সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের দীর্ঘায়ূ জীবন কামনা করি। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: