সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৬০ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিজিটাল বাংলাদেশ গঠনে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে — ডা. নাসিম আহমদ

নূরজাহান হাসপাতাল এন্ড হোটেল প্রাঃ লিঃ এর চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবী ডা. নাসিম আহমদ বলেছেন, ডিজিটাল বাংলাদেশ গঠনে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে। দেশের আর্থসামাজিক উন্নয়নে যুব শক্তির অংশগ্রহণ অত্যন্ত জরুরী। দেশের অধিকাংশ যুব ও যুব মহিলা কর্মসংস্থানের অভাবে বেকার দিন যাপন করছেন। তাদেরকে উপযুক্ত প্রশিক্ষণ ও আর্থকর্মসংস্থান সৃষ্টিতে উৎসাহ প্রদান করতে হবে। শিক্ষিত যুব ও যুব মহিলারা চাকুরীর প্রত্যাশা না হয়ে যদি উৎপাদনমুখী প্রশিক্ষণ গ্রহণ করে আর্থ কর্মসংস্থানে এগিয়ে আসেন তাহলে নিজের কর্মসংস্থানের পাশাপাশি অন্যান্য স্বল্প শিক্ষিত যুব ও যুব মহিলাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। তাই চাকুরী বিহীন শিক্ষিত যুবকদের উপযুক্ত প্রশিক্ষণ ও আর্থ কর্মসংস্থান প্রকল্প গ্রহণের মাধ্যমে বেকারত্ব দূরীকরণে এগিয়ে আসতে হবে।

তিনি গত রোববার বিকেলে নগরীর দরগাহ গেইটস্থ নূরজাহান হাসপাতাল এন্ড হোটেল হল রুমে যুব উন্নয়ন অধিদপ্তরের তিন মাসব্যাপী হাউস কিপিং ও আত্মকর্মী থেকেই উদ্যোক্তা সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক মো. আলা উদ্দিনের সভাপতিত্বে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন (প্রযুস) এর সাধারণ সম্পাদক যুব সংগঠক আফিকুর রহমান আফিক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হোটেল নূরজাহান গ্র্যান্ড এর ম্যানেজার সাইফুল ইসলাম, নূরুন্নাহার বেবী, ধ্রুবতারা বিভাগীয় সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, কোর্স কো অর্ডিনেটর সাইফুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: