সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষের বেঁচে থাকা ও পরিবেশ রক্ষার একমাত্র অবলম্বন বৃক্ষ —জেলা প্রশাসক রাহাত আনোয়ার

আম্বরখানা সরকারি স্টাফ কোয়ার্টার সমাজকল্যাণ সমিতির উদ্যোগে গতকাল সোমবার (২৫ সেপ্টেম্বর) আম্বরখানা স্টাফ কোয়ার্টারে এক বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার। এসময় তিনি বলে, মানুষের বেঁচে থাকা এবং পরিবেশ রক্ষার একমাত্র অবলম্বন বৃক্ষ। পৃথিবীকে বাসযোগ্য করতে হলে সকলকে অন্তত একটি করে বৃক্ষরোপন করতে হবে। বৃক্ষরোপনের মত সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করার সমাজকল্যাণ সমিতির সকলকে ধন্যবাদন জানান। প্রত্যেকটি গাছ যাতে বেচে থাকে সেদিকেও খেয়াল রাখার জন্য তিনি অনুরোধ জানান।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারি সম্পত্তি সংরক্ষণ ও ব্যবহার, কর্মকর্তা কর্মচারীদের জন্য নতুন নতুন আবাসন পরিবেশ সুরক্ষার বদ্ধ পরিকর।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী, এনডিসি আতাউল গণি ওসমানী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, আম্বরখানা সরকারি কলোনী স্কুলের সভাপতি আব্দুস সাত্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন সমাজকল্যাণ সমিতির সভাপতি নিত্যামাশীল, সহ সভাপতি মো. সেলিম মিয়া, সাধারণ সম্পাদক আহমদ ইছমাইল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন, কোষাধ্যক্ষ পার্থ রায়, হোসেন তালুকদার, আজিজুর রহমান, মো. শাহ আলম, আব্দুর রাজ্জাক, আলিমুজ্জামান, সফিকুর রহমান, খোরশেদ আলম, মো. আব্দুর রশিদ, আমিনুল ইসলাম, মো. রাসেল, মাসুদ মিয়া প্রমুখ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: