সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সারা দেশে পূজামণ্ডপে নিরাপত্তা দেবে র‍্যাব

নিউজ ডেস্ক::  শারদীয় দুর্গা পূজায় অন্য আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সারা দেশের পূজামণ্ডপে নিরাপত্তা দেবে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ উৎসবকে আনন্দময় করতে সর্বদা র‍্যাবের নজরদারি থাকবে। সাদা পোশাকেও র‍্যাব সদস্যরা কাজ করবে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর বনানীর পূজামণ্ডপ পরিদর্শন শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‍্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ এই তথ্য জানিয়েছেন।

র‍্যাবের ডিজি বলেন, আশুরা ও পূজা উপলক্ষে গোয়েন্দা সংস্থাগুলোর সমন্বয়ে নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে নিরাপত্তায় বেশ কিছু চ্যালেঞ্জও রয়েছে। সব ধরনের হুমকির বিষয় বিবেচনায় নিয়ে ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সারা দেশে পূজামণ্ডপে নিরাপত্তা দেবে র‍্যাব। এ ছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর অন্য সদস্যরাও পূজায় নিরাপত্তা দেবে।

 

বেনজীর আহমদে বলেন, ষষ্ঠীর মধ্য দিয়ে আজ থেকে শুরু হচ্ছে দুর্গাপূজা। ২০০৯ সালে সারাদেশে ২১ হাজারেরও কম পূজামণ্ডপ ছিল। এখন সেটা বেড়ে ৩০ হাজারের বেশি হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‍্যাবের প্রধান বলেন, সেপ্টেম্বর মাসে জঙ্গিদের গ্রেপ্তারের বেশ কিছু অভিযান সফল হয়েছে। জঙ্গিদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

সূত্র::এনটিভি

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: