সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামায়াত-শিবিরের হাতে সকল হত্যাকান্ডের বিচার নিশ্চিত করতে হবে —লোকমান আহমদ

অবিলম্বে যুদ্ধাপরাধী ঘাতক জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করতে হবে এবং ঘাতক জামায়াত-শিবির চক্র কর্তৃক শহিদ মুনির-তপন-জুয়েলসহ দেশব্যাপী সংঘটিত সকল হত্যামামলার পুনর্তদন্তপূর্বক বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে ঘাতকদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। শহিদ জুয়েল-মুনির-তপন স্মরণ সভায় জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ এ কথাগুলো বলেন।
লোকমান আহমদ আরো বলেন শহিদ জুয়েল-মুনির-তপন আমাদের শিখিয়ে গেছেন ঘাতকদের বিরুদ্ধে নিঃশঙ্ক চিত্তে লড়াই করে আত্মদানের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ তথা সমাজতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণে জাসদ নেতাকর্মীরা অবিচল ছিলেন, আছেন এবং থাকবেন।
জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে গত রবিবার সন্ধ্যা ৭টায় দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসরকক্ষে জাসদ সিলেট জেলা শাখার সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে ও জাসদ মহানগর শাখার সাধারণ সম্পাদক গিয়াস আহমদের পরিচালনায় শহিদ জুয়েল-মুনির-তপন স্মরণসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাতীয় নারী জোট সিলেট জেলা সভাপতি শামীম আখতার জেলা জাসদ সাধারণ সম্পাদক কে. এ. কিবরিয়া চৌধুরী, জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, মহানগর জাসদ নেতা আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, মহানগর জাসদ নেতা ও শহীদ তপন জ্যোতি দের ভাই প্রবীর দে, শহিদ এনামুল হক জুয়েলের ভাতিজা, সিলেট জেলা ছাত্রলীগ নেতা তাওহীদ এলাহী। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: