সর্বশেষ আপডেট : ১ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ থেকে শুরু মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা দশের লড়াই

বিনোদন ডেস্ক:: জমে উঠেছে সেরা সুন্দরী নির্বাচনের প্রতিযোগিতা ‌‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। বিভিন্ন পর্ব পেরিয়ে শুরু হতে যাচ্ছে সেরা দশের লড়াই। আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় এনটিভিতে প্রচার হবে সেরা দশজন প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড গালা রাউন্ডের প্রথম পর্ব। এটি উপস্থাপনা করবেন মিস ক্যালকাটা খ্যাত মডেল ও অভিনেত্রী শিনা চৌহান।

এ পর্বে প্রতিযোগীরা নাচবেন আইটেম গানের সঙ্গে। এর মধ্যেই অবশ্য নির্বাচিত হয়ে গেছে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের শীর্ষ ১০ প্রতিযোগী। এই দশজনের মধ্য থেকেই একজন অংশ নেবেন চীনে অনুষ্ঠিতব্য ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল আসরে। প্রতিযোগিতায় টিকে থাকা শীর্ষ দশ প্রতিযোগী হচ্ছেন- রুকাইয়া জাহান চমক, জান্নাতুল নাঈম অভ্রিল, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা, জান্নাতুল সুমাইয়া হিমি এবং জেসিকা ইসলাম।

আয়োজকরা জানিয়েছেন, ২৬-২৮ সেপ্টেম্বর পর্যন্ত গ্র্যান্ড গালা রাউন্ড এবং ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। সেদিন বাংলাদেশ খুঁজে পাবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আসরে লড়াই করার জন্য যোগ্য সুন্দরীকে। নির্বাচিত এই ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

Miss World

এ প্রসঙ্গে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান পুরো বিষয়টি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। তারা জানান, ‘প্রথমবারই আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি। এ আয়োজনটি কেবল দেশেই না বরং আন্তর্জাতিকভাবেও বাংলাদেশকে তুলে ধরতে যাচ্ছে।’

টাইটেল স্পন্সর লাভেলো ছাড়াও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঙ্গে আরো রয়েছে ক্রাউন স্পন্সর আমিন জুয়েলার্স, সজীব গ্রুপ, রংধনু গ্রুপ, ভিশনসহ আরো অনেক পার্টনার এবং এসোসিয়েটরা। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জাগোনিউজটুয়েন্টিফোর ডটকম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: