সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান

সিলেট বিভাগীয় হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি চন্দন রায়ের আয়োজনে সিলেট জেলায় বিভিন্ন পূজা মন্ডপে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে আর্থিক অনুদানের ২২টি চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে সিলেট মির্জাজাঙ্গালস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে এ চেক বিতরণ করা হয়।

সিলেট হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্যের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংশ্লিষ্টদের হাতে চেক তুলে দেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহানগরের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দুর্গা পূজা উপলক্ষে সিলেটে ইতোমধ্যে আনন্দের সঞ্চার শুরু হয়ে গেছে। আমরা আনন্দ ভাগ করতে পূজা ম-পগুলোতে পরিদর্শনে যাই। প্রধানমন্ত্রীর কথার সঙ্গে সুর মিলিয়ে বলতে চাই ‘ধর্ম যার যার রাষ্ট্র সবার, তাই রাষ্ট্রের অন্যতম উৎসবও সবার।
তিনি বলেন, আমরা প্রত্যেকে ধর্মকে শ্রদ্ধা করব। ধর্মীয় শ্রদ্ধাবোধ থেকে একে অপরকে সহযোগিতা করব। আগামীতে সিলেট জেলার প্রত্যেক পূজা ম-পে ৫০০ টাকা করে হলেও আর্থিক অনুদান প্রদানের জন্য ট্রাস্টির দৃষ্টি আকর্ষণ করেন।

সিলেট বিভাগ হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি চন্দন রায়ের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ চন্দ্রনাথ মহারাজ, সিলেট ইসকনের অধ্যক্ষ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারী, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর শান্তুনু দত্ত সন্তু, সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মৃতুঞ্জয় ধর ভোলা, সিলেট মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সিলেট জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি ধনঞ্জয় দাশ ধনু। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: