সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গ্রামের নাম প্রেমনগর!

বিনোদন ডেস্ক:: বেসরকারি টেলিভিশন মাছরাঙায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘প্রেমনগর’। প্রতি সোম ও মঙ্গলবার রাত ১১টায় প্রচারিত হবে নাটকটি। আহমেদ শাহাবুদ্দীনের রচনায় কমেডিনির্ভর নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কে এস ফিরোজ, সাবেরী আলম, মীর সাব্বির, উর্মিলা, আরফান আহমেদ, আ খ ম হাসান, তাসনুভা তিশা, ডা. এজাজ, তানিয়া বৃষ্টি, শবনম পারভীন, শিরিন আলম, তারিক স্বপন, রাশেদ মামুন অপু, সানজিদা তন্ময় প্রমুখ।

গল্পে দেখা যাবে প্রেমনগর নামের এক গ্রামের মানুষদের জীবনযাপনের চিত্র। নামের কারণে হোক বা গ্রামবাসীর আচরণের কারণে হোক পার্শ্ববর্তী গ্রামে প্রেমনগরের অনেক বদনাম। এ গ্রামে কেউ ছেলে বিয়ে করাতে চায় না। ছেলের বউও করতে চায় না এই গ্রামের মেয়েদের। সবার ধারণা, প্রেমনগরের ছেলেমেয়েরা খারাপ। শুধু প্রেম করে বেড়ায়।

গ্রামের এই বদনাম দূর করতে কিছু মুরুব্বি শ্রেণির মানুষ প্রভাবশালী জলিল মেম্বারের কাছে যায়। তারা গ্রামে প্রেম নিষিদ্ধ করার দাবি জানায়। কিন্তু জলিল এতে সম্মতি দেন না। কিন্তু নিজের ছেলে যখন একজন দরিদ্র চা-বিক্রেতার মেয়ের প্রেমে পড়ে যায় তখন ছেলেকে সরাসরি বাঁধা দিয়ে গ্রামে প্রেম নিষিদ্ধ করেন। তখনি প্রেম নিয়ে ঘটতে থাকে মজার মজার ঘটনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: