সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেখুন স্বঘোষিত শক্তিশালী মানুষ!

নিউজ ডেস্ক:: মানুষের মধ্যেও বিচিত্র গঠন দেখেছি অনেক। কেউ বেশি লম্বা, কেউ অনেক খাটো। মোটা মানুষের সংখ্যাও কম নয় পৃথিবীতে। তবে এই ব্যক্তিকে শুধু মোটা বললে ভুল হবে। তিনি যেমন মোটা তেমনই তার শক্তিও। আর তাই তো তিনি পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ বলে দাবি করেন নিজেকে। আসুন জেনে নেই এই শক্তিশালী মানুষ সম্পর্কে-

arbab-khizer-hayat

পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ হিসেবে দাবি করা ব্যক্তির আসল নাম আরবাব খিজির হায়াত। তিনি পাকিস্তানের নাগরিক। তবে তিনি সবচেয়ে বেশি পরিচিত ‘খান বাবা’ নামেই। শক্তিশালী এই মানুষটিকে অনেকে আবার ‘দ্য হাল্ক’ বলেও ডাকেন।

arbab-khizer-hayat

স্বঘোষিত শক্তিশালী এই মানুষের বসবাস পাকিস্তানের মর্দানে। মানুষটির বয়স মাত্র ২৫ বছর। ওজন ৪৩৫ কেজি। তিনি ৬ ফুট ৩ ইঞ্চি লম্বা। আরবাব খিজির হায়াত প্রতিদিন ১০ হাজার ক্যালোরি খাবার খান। তার খাদ্য তালিকায় রয়েছে ৩৬টি ডিম, ৩ কেজি মাংস এবং ৫ লিটার দুধ।

arbab-khizer-hayat

তিনি দড়ি দিয়ে বিশাল ট্রাক্টর টেনে নিয়ে যেতে পারেন। এছাড়া একহাতে একজন মানুষ এবং ১০ হাজার পাউন্ড পর্যন্ত ওজন অবলীলায় তুলে ধরতে পারেন। শক্তিশালী মানুষটি এখন পাকিস্তানের ‘মিনি স্টার’। প্রতিদিন তাকে দেখতে ভিড় করেন শতাধিক মানুষ। অতিরিক্ত ওজন ছাড়া তার অন্য কোনো শারীরিক সমস্যা নেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: