সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৪নং ওয়ার্ড কাউন্সিলর পদে সোহাদ রব-এর প্রার্থীতা ঘোষণা

হাউজিং এষ্টেট এলাকার তরুণ সমাজকর্মী ও বিশিষ্ট ব্যবসায়ী সোহাদ রব চৌধুরী আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নিজে প্রার্থীতা ঘোষণা করেন।
রবিবার দুপুরে তাঁর হাউজিং এষ্টেটস্থ বাসভবনে মত বিনিময় সভায় তিনি প্রার্থীতা ঘোষণা করেন। তিনি বলেন এলাকার মুরব্বীদের দোয়া ও পরামর্শ এবং তরুণ সমাজকে উৎসাহ কাউন্সিলর পদে প্রতিন্দন্ধিতা করতে আমাকে সাহস যুগিয়েছে।
মত বিনিময় কালে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি’র কেন্দ্রিয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধাদলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফত, মুক্তিযোদ্ধা দল সিলেট জেলা আহবায়ক আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপি’র সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপি’র উপদেষ্টা মাওলানা রশীদ আহমদ, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, প্রচার সম্পাদক শামীম মজুমদার, সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সাহিত্য প্রকাশনা সম্পাদক মামুনুর রহমান মামুন, শামছুল হক টিটু, আব্দুল মানিক মালিক, মিছবাহ উদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেজা তাকিম, ফয়জুল হক সুমন, আশরাফ আরমান, আব্দুর রহীম মল্লিক, জহুরুল ইসলাম মখর প্রমুখ।
এসময় হাউজিং এষ্টেট এলাকার বিশিষ্ট মুরব্বীদের মধ্যে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন শাহাদত হোসেন ভূইয়া, কয়ছর রশীদ চৌধুরী, এডভোকেট আবুল ফজল, ডা. মাহমুদ হাসান, ডা. এ.কে.এম দাউদ, প্রকৌশালী সোয়েব আহমদ মতিন, আবু বক্কর, আজিজুল হক মতি, তেহছিন আহমদ চৌধুরী, হাজী নজীব আলী, হাজী আব্দুল বারী, আব্দুল মালিক, আব্দুর রহীম, আব্দুস ছাত্তার, জুনেদ আহমদ চৌধুরীসহ এলাকার সম্মানিত নেতৃবৃন্দ ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: