সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃহস্পতিবার আসছে ডুব ছবির ট্রেলার

বিনোদন ডেস্ক:: বহুল আলোচিত ‘ডুব’ ছবি মুক্তি পাবে আগামী ২৭ অক্টোবর। মুক্তির ঠিক একমাস আগে আগামী বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) আসছে এর ট্রেলার। ছবির একাংশের বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া থেকে এমনটাই জানানো হয়েছে।

ছবির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী জানান, ‌‘আর মাত্র দু-দিন পরই ‘ডুব’ ছবির ট্রেইলার আসছে। মানে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ছবির প্রথম ট্রেলার দর্শক দেখতে পাবেন। আশা করি দর্শক এটি পছন্দ করবেন।’

‘ডুব’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা ইরফান খান, কলকাতার পার্নো মিত্র, নুসরাত ইমরোজ তিশা ও রোকেয়া প্রাচী প্রমুখ। জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি ইরফান খান ফিল্মস ও কলকাতার এসকে মুভিজও ডুব নির্মাণে টাকা লগ্নি করেছে।

আগামী ২৭ অক্টোবর শুধু বাংলাদেশে নয়, একইসঙ্গে ভারত, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে ছবিটির মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে ‘ডুব’ ছবির। ছবিটি নন্দিত লেখক হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই তার জীবনী নিয়ে বানানো হয়েছে দাবি করে এর মুক্তিতে আপত্তি জানিয়েছিলেন হুমায়ূনপত্নী মেহের আফরোজ শাওন।

তার আপত্তির মুখে ছবিটিকে কোনো রকম মুক্তি না দিতে আদেশ দেয় তথ্য মন্ত্রণালয়। এরপর অনেক জল ঘোলার পর তথ্য মন্ত্রণালয় ও সেন্সরবোর্ড বিভিন্ন রকম যাচাই-বাছাই শেষে বেশ কিছু দৃশ্য কর্তন করে গত ৮ আগস্ট ছবিটিকে সেন্সর ছাড়পত্র দেয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: