সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনেতারা শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশকে বাঁচাতে হলে, দেশের গণতন্ত্র রক্ষা করতে হলে, মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার প্রতীক নৌকাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

শনিবার বিকেলে নোয়াখালীর সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত চরজব্বর ডিগ্রি কলেজ মাঠে জসভায় এসব কথা বলেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, প্রতিবেশী দেশ মিয়ানমারের সামরিক বাহিনী রোহিঙ্গাদের ওপর অমানবিক নির্যাতন করছে। নির্যাতনের শিকার হয়ে তারা বাংলাদেশে আশ্রয় নিয়েছে। প্রধানমন্ত্রী মানবিক কারণে তাদের আশ্রয় দিয়ে নিজেদের খাদ্য ভাগাভাগি করে খাওয়ার অঙ্গীকার করেছেন। জাতিসংঘের সভায় রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত নেয়ার বিষয়ে চাপ সৃষ্টির সুপারিশও করেছেন। সারাবিশ্বে শেখ হাসিনার এই কর্মকাণ্ড ও তৎপরতা সুনাম অর্জন করেছে। বিশ্বনেতারা আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ।

ওবায়দুল কাদের বলেন, গোটা বিশ্বের সবাই শেখ হাসিনার প্রতি খুশি হয়েছেন। শুধু ‘বাংলাদেশ নালিশ পার্টি-বিএনপি’ খুশি হতে পারেনি। তারা নানা সময়ে নানা মিথ্যাচার করে আওয়ামী লীগের ও দেশের বদনাম করার চেষ্টা করছেন।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি আ ন ম খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধাারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যা, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সালসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: