সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিখোঁজের ১০ মাস পর ঘরে ফিরেছেন সাফায়েত

নিউজ ডেস্ক:: প্রায় দশ মাস আগে রাজধানীর বনানী থেকে নিখোঁজ হওয়া নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাফায়েত হোসেন ঘরে ফিরেছেন। গত শুক্রবার ভোরে কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি তাকে রাজধানীর গাবতলী এলাকায় চোখ বাঁধা অবস্থায় নামিয়ে দিয়ে যায়। পরে সিএনজিযোগে পুরান ঢাকার বাসায় ফেরেন সাফায়েত।

সাফায়েতের ঘরে ফিরে আসার বিষয়টি নিশ্চিত করে তার বাবা মো. আলী হোসেন শনিবার রাতে বলেন, আমার বুকের মানিক ফিরেছে। সবার দোয়া ছিল। ১০ মাস পর আমার ছেলেকে ফিরে পেয়েছি। ওরা অন্ধকারে তাকে বন্দী করে রেখেছিল। খেতে দিয়েছিল, নির্যাতনও করেনি। তবে অন্ধকার থেকে বের হতে দেয়নি তাকে।

মো. আলী হোসেন আরো বলেন, ছেলের ঘরে ফেরার আশায় ছিলাম। বিশ্বাস রেখেছিলাম আমার ছেলে সাফায়েত জঙ্গিবাদে জড়ায়নি। সে কথাই এখন সত্যি হল। যদিও অনেকের কথা উৎকণ্ঠা বাড়িয়েছিল।

তিনি বলেন, অপহরণকারীরা আমার ছেলেকে গত বছরের ১ ডিসেম্বর তুলে নিয়ে যাবার পর একদিনও সূর্যের আলো দেখতে দেয়নি। অপহরণকারীদের উদ্দেশ্য কী ছিল তা বোঝা কঠিন, তবে খারাপ ব্যবহার বা নির্যাতন করেনি। খাওয়া, গোসল ও টয়লেট যাওয়ার ক্ষেত্রেও নির্দিষ্ট গণ্ডির বাইরে যেতে পারেনি সাফায়েত। ছেলে ফিরে আসার ব্যাপারে বনানী থানায় জানিয়েছি।

গত ১৬ সেপ্টেম্বর সাফায়েতসহ নিখোঁজ যুবকদের নিয়ে প্রতিবেদন প্রকাশ করায় ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, গত বছরের ১ ডিসেম্বর রাজধানীর বনানী থেকে একযোগে সাফায়েত হোসেন, জায়েন হোসেন খান পাভেল, সুজন ঘরামি ও মেহেদী হাওলাদার নামে চার যুবক নিখোঁজ হন। এদের মধ্যে সাফায়েত ও পাভেল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। পর্যায়ক্রমে মেহেদী হাওলাদার, সুজন ঘরামি এবং পাভেল ঘরে ফিরলেও শুধু বাকি ছিল সাফায়েতের ঘরে ফেরা। ওই ঘটনায় ২ ডিসেম্বর বনানী থানায় জিডি করেন সাফায়াতের বাবা মো. আলী হোসেন (জিডি নং ১১৯)।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: