সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৬ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসীদের অর্থায়নে মৌলভীবাজারে সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয় ও প্রস্তাবিত কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মৌলভীবাজার প্রতিনিধি: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দ ঘন পরিবেশে প্রবাসীদের অর্থায়নে মৌলভীবাজার সদর উপজেলার ৬ নং একাটুনা ইউনিয়নের সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয় ও প্রস্তাবিত কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে গত ১৮ সেপ্টেম্বর ২০১৭ স্কুল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

মৌলভীবাজার মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রজেক্ট কমিটির কনভেনার মো:আব্দুল খালিক এর সভাপতিত্বে ও বিল্ডিং প্রজেক্টের অন্যতম দাতা সদস্য কমিউনিটি লিডার সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর আহমদ এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার – ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন এম পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর -মুক্তিযোদ্ধা আজিজুর রহমান , বিল্ডিং প্রজেক্টের অন্যতম দাতা সদস্য জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক ভিপি মো:আব্দুল মালিক তরফদার সোয়েব, মৌলভীবাজার পল¬ী বিদ্যুৎ সমিতির সভাপতি বিশিষ্ট সাংবাদিক ড: ছাদিক আহমদ , সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো: ফজলুল হক, বিল্ডিং প্রজেক্টের অন্যতম দাতা সদস্য ওয়েষ্ট মিনিষ্টার ওয়েলফেয়ার এসোসিয়েশন এর চেয়ারম্যান মোহাম্মদ জয়নাল আবদিন লেখন , বিল্ডিং প্রজেক্টের অন্যতম দাতা সদস্য জমসেদ ইউসুফ।

অনুষ্টানে অন্যান্যদের মধে বক্তব্য রাখেন , শিক্ষক মোতাহের হোসেন ভূইয়া , আশিকুর রহমান এখলাছুর রহমান , সিরাজুল ইসলাম , শাহ সিতার আহমদ ও মোহাম্মদ ফয়ছল মনসুর প্রমুখ।

সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আশিকুর রহমান পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাজিম উদ্দিন এবং দোয়া পরিচালনা করেন শহিদুল ইসলাম। এছাড়া প্রধান ও বিশেষ অতিথি বৃন্দকে স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ ফুল দিয়ে বরন করেন।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দা সায়রা মহসীন এম পি এই মহতি উদ্যোগের জন্য প্রবাসীদেরকে ধণ্যবাদ জানিয়ে বলেন এই স্কুলকে কলেজে রুপান্তরিত করতে আমার সর্বাতœক সহযোগীতা অব্যাহত থাকবে । এছাড়া ও সরকারী ভাবে তিনি আরেকটি বিল্ডিং করে দেওয়ার প্রতিশ্র“তি ব্যাক্ত করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: