সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেবের আচরণে রোশানের হতাশা

বিনোদন ডেস্ক:: বাংলাদেশের তরুণ চিত্রনায়ক রোশান, ফ্লিম ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান তৈরি করার জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন ক্যারিয়ারের শুরু থেকেই। এদিকে দুর্গা পূজাতে কলকাতায় মুক্তি পাচ্ছে অভিনেতা দেব প্রযোজিত ‘ককপিট’ চলচ্চিত্রটি।

এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি নায়ক রোশান। ছবিটি মুক্তি পাওয়ার খুশির খবর প্রকাশ না করে তিনি ব্যক্ত করছেন তার অবাক আর হতাশার কথা। যা তার একটি ফেসবুক স্ট্যটাসে উঠে এসেছে। যেটি ২১ সেপ্টেম্বর তিনি দিয়েছেন।

সেটি হল-‘ককপিটে আমার এত বড় এবং গুরুত্বপূর্ণ চরিত্রটি যেন টিজারে হারিয়েই গেল। জানিনা দাদা (দেব) এটা কেন করলেন! এমন কথা তো ছিলনা। দীর্ঘ নিঃশ্বাস ফেলব কি ফেলব না বুঝতেই পারছিনা। ধরে নিচ্ছি যে এমনটাই হয়। বলার অপশনটা আর রাখলো না যে ককপিট আমারও ফিল্ম। যেটা ফিল্মের জন্য কমে যাবে না। শুভকামনা রইল। খুব ভাল মুভি। কলকাতাবাসীকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

চলচ্চিত্রটি পরিচালনা করছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা দেব। সরাসরি সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন রোশান। দেব ও কমলেশ্বর জুটির এটি তৃতীয় চলচ্চিত্র।

এই ছবিতে প্রথমবারের মতো গান গেয়েছেন পাকিস্তানের আতিফ আসলাম। আতিফ এই প্রথম কোনো বাংলা ছবিতে গাইলেন। ছবিতে একটি অতিথি চরিত্রে বাংলাদেশ থেকে ফারিনকেও দেখা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: