সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে ভয়াবহ  অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি

হবিগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ পৌর শহরের ওসমানী রোডে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে থানা পয়েন্টের সত্তার মিয়ার মার্কেটে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে একদল দমকল বাহিনীর ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানাযায়, নবীগঞ্জ শহরে ভয়াবহ অগ্নিকান্ডে একটি লেপ তোষকের দোকান, আরএফএল প্লাষ্টিকের দোকানের ষ্টোক রুম, একটি সেলুন, ইলেক্ট্রনিক্স এর দোকান, একটি মোবাইল টেলিকমের দোকানসহ কমপক্ষে ৮টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায় । খবর পেয়ে নবীগঞ্জ দমকল বাহিনীর একদল কর্মী স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। পরে হবিগঞ্জ থেকেও দমকল বাহিনীর একদল সদস্য ঘটনাস্থলে গিয়ে সহযোগিতা করে।

স্থানীয় লোকজন জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে থানা পয়েন্টের গোলাপ মিয়ার লেপ তুষকের দোকানে হঠাৎ করে আগুন লাগতে দেখা যায়। মুহুর্তের মধ্যে আগুনের লিলিহান শিকা চর্তুর দিকে ছড়িয়ে পড়ে। এতে আশপাশের ৮টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া আশপাশের দোকান ও বাসা বাড়িতে আগুন আতংকে ছুটাছুটি করতে গিয়ে কয়েক’জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে কিভাবে এই অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলতে পারছেনা কেউই।

স্থানীয় নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধরী জানান, এই অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে। দমকল বাহিনীর এক কর্মকর্তা ইউনুছ আলী জানান, বিদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত পরে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এর প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আসে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: