সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপির কাজ শুধু নয়াপল্টনে সংবাদ সম্মেলন করা

নিউজ ডেস্ক:: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির কাজ শুধু নয়াপল্টনের অফিসে বসে সংবাদ সম্মেলন করে পত্রিকায় আসা। রিজভীর (রুহুল কবির রিজভী) তো চোখ-কান নেই, আছে শুধু মুখ। কিছু হলেই সেই মুখ দিয়ে এটা-সেটা বলেন।

শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা মহিলা ডিগ্রী কলেজের নবনির্মিত চারতলা ভবন উদ্বোধন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা শেষে কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

রোহিঙ্গাদের নিয়ে রাজনীতি না করার পরামর্শ দিয়ে মন্ত্রী আরও বলেন, রোহিঙ্গাদের নিয়ে রাজনীতি না করে তাদের একবার দেখে আসুন। যতদিন পর্যন্ত রোহিঙ্গারা নিজ দেশে ফিরে যেতে না পারবেন ততদিন আমরা তাদের পাশে আছি। তবে রোহিঙ্গাদের নিজ দেশে ফিরিয়ে নেয়ার জন্য আমাদের দাবি থাকবে।

ষোড়শ সংশোধনী নিয়ে মন্ত্রী বলেন, ষোড়শ সংশোধনী বাতিলের রায় আমরা পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করছি। যতক্ষণ আমাদের এই পরীক্ষা শেষ না হবে ততক্ষণ আমরা আইনি প্রক্রিয়ার শেষ পর্যন্ত যেতে থাকবো। রায় পড়া শেষ হলেই ষোড়শ সংশোধনীর বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে। প্রয়োজনে আমরা এই নিয়ে রিভিউ আবেদন করবো।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার জীবন প্রমুখ।

অনুষ্ঠানে কসবা মহিলা ডিগ্রী কলেজের শিক্ষার্থী ছাড়াও কসবা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: