সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এলিভেট ফোরামের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান

সিলেট সেন্ট্টাল উইমেন্স কলেজের অধ্যক্ষ কবি কালাম আজাদ বলেছেন, সত্যিকার মানুষ হওয়ার জন্য শিক্ষা অর্জন করতে হবে। মানবকল্যাণের চিন্তা ও সাধনাকে লালন করে দেশ ও সমাজের জন্য নিজেদেরকে গড়ে তুলতে হবে। পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ ও আন্তরিকতা সৃষ্টি করতে পারলেই শিক্ষার প্রকৃত লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন হবে।

ছাত্র-ছাত্রী কল্যাণ সংস্থা এলিভেট ফোরামের উদ্যোগে আয়োজিত এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০১৭ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এলিভেট ফোরামের সভাপতি শাহ আলম ভূইয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান গত শুক্রবার সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত হয়।

সংস্থার সহ-সভাপতি ইমরান ইমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর দিনার খান হাসু, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী রোটারিয়ান আব্দুর রহমান জামিল, বিশিষ্ট সমাজসেবক এস এম শওকত আমীন তৌহিদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক নিখিল রায় পূজন, ছড়াকার অজিত রায় ভজন, দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকার সাহিত্য সম্পাদক প্রভাষক কবি মামুন সুলতান, গল্পকার মিনহাজ ফয়সল, ছড়াকার দিলুয়ার হোসেন দিলু, মো. জুনেদুর রহমান, আবির শেখ, জাকির হোসাইন, শাহীন আলী, মনিরুল ইসলাম, নাঈম রহমান, ফাহিমা আক্তার লিমা, সুজন দাশ, অর্নিশ দত্ত বিশাল, ওবায়দুল্লাহ আহমেদ রনি। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন মো. আব্দুল বাছিত, আবুল মনসুর নয়ন এবং একক অভিনয় করেন এমসি কলেজ থিয়েটারের সদস্য ও গণিত বিভাগের শিক্ষার্থী তারেক আহমেদ শিকদার। অনুষ্ঠানে এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ প্রায় দুই শতাধিক শিক্ষার্থীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করে সংবর্ধিত করা হয়। এছাড়া অনুষ্ঠানে এলিভেট ফোরামের ২০১৭ সালের বর্ষসেরা ও সেরা উদীয়মান এলিভেটিয়ান ঘোষণা করা হয়। বর্ষসেরা এলিভেটিয়ান নির্বাচিত হন ফাহিমা আক্তার লিমা ও অর্নিশ দত্ত বিশাল এবং উদীয়মান সেরা এলিভেটিয়ান নির্বাচিত হন শারমিন আক্তার এবং ওবায়দুল্লাহ আহমেদ রনি। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংস্থার সদস্য খায়রুজ্জামান। – বিজ্ঞপ্তি

 

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: