সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’

স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসির ছায়া থেকে বের হতেই নেইমার বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমিয়েছেন; এমনটিই মনে করেন সাবেক বার্সেলোনা ডিফেন্ডার জেরেমি ম্যাথেউ। কাতালানদের হয়ে ৬২ ম্যাচ খেলা ফরাসি ডিফেন্ডার বলেন, ‘কোনো সময়ই মনে হয়নি নেইমার বার্সেলোনা ছেড়ে চলে যাবেন। কিন্তু এটাই ফুটবল। এটা তার সিদ্ধান্ত। আমার মনে হয়, লিওনেল মেসির ছায়া থেকে বের হতেই তিনি বার্সা ছেড়ে চলে গেছেন। নেইমার ব্যালন ডি’অর জিততে চান। পিএসজিতে গোলও করছেন। কাজেই তিনি ভালোই আছেন।’

গ্রীষ্মের দল বদলের বাজারে বিশ্ব রেকর্ড গড়ে ২০ কোটি পাউন্ডের বিনিময়ে পিএসজিতে যোগ দেন নেইমার। সব ধরনের প্রতিযোগিতায় ছয় খেলায় পাঁচ গোল এবং পাঁচ গোলে সহায়তা করেছেন ব্রাজিলিয়ান তারকা। যদিও নেইমার নিজে মেসির ছায়া থেকে বেরিয়ে আসার প্রসঙ্গটি অনেক আগেই নাকচ করে দিয়েছেন। বরং নতুন চ্যালেঞ্জ নিতেই তার পিএসজিতে যাওয়া বলে উল্লেখ করেছেন তিনি।

বর্তমানে ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক ক্লাব স্পোর্টিং সিপিতে খেলছেন ম্যাথিউ। রোনালদো-মেসির তুলনা টানতেই তিনি বলেন, ‘আমি ক্রিশ্চিয়ানোকে ব্যক্তিগতভাবে জানি না। তারা ভিন্ন ভিন্ন স্টাইলে খেলেন। আমি লিওকে জানি। তিনি বিস্ময়কর খেলেন।’ লা লিগায় ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।-সকারওয়ে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: