সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫ কোটি টাকা ব্যয়ে জামালগঞ্জে সাড়ে ৯শত পরিবারে বিদ্যুৎ সংযোগ

শেরে আলম শেরু, জামালগঞ্জ:: জামালগঞ্জে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে সাড়ে নয় শত পরিবারে বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন করা হয়েছে। বিদ্যুৎ সংযোগ উদ্বোধন কালে আলোচনা সভায় প্রধান অতিথি সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, আসুন সবাই মিলে আওয়ামীলীগের নৌকার পতাকা তলে ঐক্য বদ্ধ ভাবে দলীয় কাজ করি, যাতে করে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করা যায়।

বৃহস্পতিবার সকালে জামালগঞ্জ সদর ইউনিয়নে চানপূর গ্রামের মসজিদ প্রাঙ্গণে বিদ্যুৎতায়ন উদ্ভোধন কালে তিনি এ কথা বলেন। বিদ্যুৎ উদ্ভোধন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন গন্যমান্য ব্যক্তি হাজী কাশেম আলী, উপজেলা যুবলীগ নেতা কাশেম আখঞ্জীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ বিলকিস, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ’র জেনারেল ম্যানেজার সুহেল পারভেজ, জামালগঞ্জ থানার ওসি আবুল হাসেম, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগ নেতা ও সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুর হোসেন, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা কাজী আশরাফুজ্জামান , আসাদ আল আজাদ, মলি হোসেন হোসেন তালুকদার, গোলাম জিলানী আফিন্দী রাজু, সায়েম পাঠান। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা আবুল আল আজাদ, জামালগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের, সিনিয়র যুগ্ন আহবায়ক ইকবাল আল আজাদ, বেহেলী ইউপি চেয়ারম্যান অসীম চন্দ্র তালুকদার, জামালগঞ্জ সদর ইউপি যুবলীগ সভাপতি শিরীন তালুকদার, সাজেন্ট অব: মোশারফ হোসেন প্রমূখ।

তিনি আরও বলেন, হাওরাঞ্চলের মৎস্য সম্পদ, প্রাকৃতিক সম্পদের যথাযথ ব্যবহারের মাধ্যমে জীববৈচিত্র ও ঐতিহ্য সংরক্ষণ করে কিভাবে উন্নয়ন করা যায় তার পরিকল্পনা করছে সরকার। এদেশে জঙ্গিবাদ, তেঁতুল হুজুরেরা ষড়যন্ত্রে লিপ্ত না হলে শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে আরও বিশেষ অবদান রাখতেন। ‘যদি সমৃদ্ধ বাংলাদেশ দেখতে চাই হাওরাবাসীকে অন্ধকার থেকে আলোতে নিয়ে আসতে হবে। বাংলাদেশকে সুন্দর দেখতে হলে হাওরাঞ্চলকে সুন্দর করতে হবে, যদি বাংলাদেশকে গতিশীল দেখতে চাই তাহলে হাওরাঞ্চলকে সচল করতে হবে। হাওরাঞ্চলকে বাদ দিয়ে সমৃদ্ধ বাংলাদেশ হয় না। ২০১৮ সালে প্রতিটি পরিবারেই বিদ্যুৎতের আলোয় আলোকিত হবে ইনশাল্লাহ। আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে। সঠিক সময়ে বিদ্যুৎতের বিল পরিশোধ করুন। জামালগঞ্জ সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক চানপুর গ্রামের আমির আলী (৫৫) এর মৃত্যুতে ১ মিনিট নিরাপত্তা পালন করেন এবং মরহুমের রোহের মাকফেরাত কামনা করেন। এমপি রতন মন্নান ঘাট সংবাদপুর বাজারে আওয়ামীলীগের নবনির্মিত কার্যালয় উদ্ভোধন করেন এবং উপজেলার জামালগঞ্জ সদর ইউনিয়নের মন্নানঘাট, চানপুর আবুর হাটি, হারুন মার্কেট, লক্ষপিুর ও দক্ষীণ কামলাবাজ গ্রামে ৫২৩টি পরিবারে বিদ্যুৎ সংযোগ উদ্ধোধন করেন এতে প্রায় ৩ কোটি ৮ লাখ ৫০ টাকা ব্যয়ে অপরদিকে জামালগঞ্জ উত্তর ইউনিয়নে মমিনপুর, কালীপুর (মুসলিম), কালীপুর (হিন্দু) গ্রামে ৪৩০টি পরিবারে ১ কোটি ৭ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে বিদ্যুৎ সংযোগ শুভ উদ্ভোধন করা হয়েছে। এ সময় অন্যান্যদেও মাঝে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারন সম্পাদক এম নবী হোসেন, উত্তর ইউপি চেয়ারম্যান মো. রজব আলী সহ দলীয় নেতা কর্মী উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: