সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্পেনে বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সদস্য সংগ্রহ,নবায়ন অনুষ্ঠান

স্পেন সংবাদদাতা:: বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি স্পেন শাখার উদ্যোগে ২০ সেপ্টেম্বর বুধবার মাদ্রিদের লাভাপিয়েছ বাংলা সেন্টারে দলের প্রতিষ্ঠাবার্ষিকী, নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
স্পেন বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম পংকির সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রিগানের পরিচালনায় সভায় নেতৃবৃন্দ বলেন, এই সদস্য সংগ্রহ ও নবায়নের মাধ্যমে দেশ-বিদেশে সর্বস্তরের নেতাকর্মীরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে বর্তমান এই জুলুম সরকারের হাত থেকে এ দেশের মানুষকে মুক্ত করবে। গনতন্ত্র পুনরুদ্ধারের বৃহত্তর স্বার্থে আপামর জনতাকে বিএনপির পতাকাতলে সমবেত করতে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচী মাইলফলক হিসেবে কাজ করবে।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন স্পেন বিএনপির সাধারন সম্পাদক মনোয়ার হোসেন মনু,সহ-সভাপতি আব্দুল গফুর মিলন,সহ-সভাপতি সাইফুল আলম,স্পেন যুবদলের সভাপতি রমিজ উদ্দিন, সহ-সভাপতি ফজির অালী নাদিম, সেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল মোতালেব বাবুল,যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান,যুগ্ম সম্পাদক জাকিরুল হোসেন জাকির,ছাত্রনেতা এনাম হোসেন, অলি আহমদ, হাদি হাছান,ফরহাদ আহমদ, ফয়েজ আহমদ,ধর্মবিয়ষক সম্পাদক খিজির আহমদ,হাবিব আলী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: