সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে নব-বিবাহিত যুবক হত্যা,মামলা দায়ের আটক দুই আসামী জেলহাজতে প্রেরন

 

তাহিরপুর সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার নব-বিবাহিত যুবক সোয়েব মিয়া (৩১) হত্যা গঠনায় গত মঙ্গলবার রাতে নিহতের বড় ভাই সুহেল মিয়া বাদী হয়ে বালিজুরী পশ্চিম পাড়া গ্রামের ৮জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং ২০। মামলার আসামীরা হল,আব্দুল গালাপ,আব্দুর রাজ্জাক,আব্দুল খালেক,আকিকুল হক,হিমেল,সানিম,আলি আহসান এমরুজ,আব্দুল আলিম ও তানিম।

মামলা দায়ের পর পুলিশ মঙ্গলবার দিনগত মধ্য রাতেই অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাক (৪৮) ও হিমেল মিয়া (২৫) কে আঠক করে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করে। নিহত নব-বিবাহিত নিহত যুবক সোয়েব মিয়া (৩১) উপজেলার বালিজুড়ী ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের শুক্কুর মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,গত রবিবার উপজেলার বালিজুড়ী ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের সোয়েব মিয়ার সাথে একেই গ্রামের আব্দুর নূরের মেয়ের সঙ্গে জাকঁজমকপূর্ন অনুষ্টানের মধ্যে দিয়ে বিবাহ সম্পন্ন হয়। সোমবার ছিল বৌ-ভাত ও বাসর রাত। রাতে বাসর ঘরে না ঘুমিয়ে শরীল খারাপ লাগছে বলে পাশের বাংলা ঘরে সবাইকে বলে গুমাতে যায়। কিন্তু মঙ্গলবার সকালে পরিবারের লোকজন সোয়েব কে বাড়িতে দেখতে না পয়ে খোজাঁ খুজিঁ শুরু করে। এক প্রর্যায়ে বাড়ির পিছনে মরা নদীর ঘাটে সেন্ডেল দেখতে পায় লোকজন। এঘটনায় সন্দেহবসত নদীতে জাল ফেলে খুজঁতে থাকে সবাই এক প্রর্যায়ে সকাল সাড়ে দশ টায় সোয়েবের লাশ জালে উঠে আসে। এসময় তার মুখ,হাত,পা রশি দিয়ে শক্ত করে বাধা ছিল।

এঘটনায় নিহতের পরিবার ও এলাকাজুড়ে লোকের ছাঁয়া নেমে আসেছে। স্থানীয় লোকজন জানান,আমরা এই ঘটনা কোন ভাবেই ভুলতে পারছি না। এই হত্যা কান্ড পূর্ব পরিকল্পিত না হলে এভাবে মুখ,হাত,পা রশি দিয়ে বাধা থাকত না। কেউ না কেউ এই ঘটনাটি ঘটিয়েছে আমরা এই ঘটনার শুষ্ট তদন্তের মাধ্যমে দোষী ব্যাক্তি কে চিহ্নিত করে কঠিন শাস্তির দাবী জানাই। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,হত্যা মামলা দায়ের করার পর দুজন কে আটক করা হয়েছে। অন্য আসামীদের আটক করার চেষ্টা করা হচ্ছে।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: