সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৫৩ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় স্কুলে চুরির ঘটনায় বাংলাদেশি আটক

প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ার পেনাং প্রদেশের একটি স্কুল থেকে ল্যাপটপ ও কম্পিউটার উপকরণ চুরির ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে একজন বাংলাদেশি রয়েছেন।

মালয়েশিয়ান দৈনিক সান ডেইলির বুধবারের এক খবরে বলা হয়, পেনাংয়ের সানগাই দুয়া এলাকার একটি স্কুলের শিক্ষক কক্ষের তালা ভেঙে মোট ২৬টি ল্যাপটপ ও কিছু উপকরণ চুরি হয়েছে।

আটক বাংলাদেশির পরিচয় জানা যায়নি। তবে তার বিরুদ্ধে চুরি করা ল্যাপটপ ও অন্যান্য উপকরণ কেনা ও চুরিতে উৎসাহ দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

পুলিশ জানিয়েছে, পেছন দরজা দিয়ে স্কুলের শিক্ষক কক্ষের তালা ভেঙে মালামাল চুরি করে স্কুলের এক প্রহরী ও তার এক সহযোগী। স্কুলের ল্যাপটপ ও কম্পিউটার যা কিছু সম্ভব চুরি করে এনে বিক্রি করতে ওই প্রহরীকে মন্ত্রণা দিয়েছিলেন বাংলাদেশি।

এতে স্কুল থেকে ২৬টি ল্যাপটপ, পাঁচটি কম্পিউটার মনিটর, চারটি ওয়্যার কেবল, চারটি কি-বোর্ড, দুইটি প্রজেক্টর, একটি মাউস চুরি করেন তারা। তবে এগুলোর মূল্য অ্ন্তত এক লাখ রিংগিত হলেও মাত্র ৬০০ রিংগিতে তা বিক্রি করেন স্কুল প্রহরী।

এ ঘটনার পর ‘অপস ক্যান্টাস’ নামে চার ঘণ্টার অভিযানে পৃথক তিনটি স্থান ও একটি কম্পিউটারের দোকান থেকে চুরির মালামাল উদ্ধার করে পুলিশ।

পেনাংয়ের উত্তর সেবারং পেনাই জেলার পুলিশ প্রধান আবদুল আজিজ দাউদ বলেন, তদন্ত করে আটকদের বিরুদ্ধে আগের কোনো অপরাধের রেকর্ড পাওয়া যায়নি। তবে চুরির অভিযোগে ৪৫৭ ধারায় তাদের বিচার হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: