সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩০ সেকেন্ড আগে
বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সু চির বক্তব্য ১৪ দলের প্রত্যাখ্যান

নিউজ ডেস্ক:: মিয়ানমারের ডি ফ্যাক্টো নেত্রী অং সান সু চির বক্তব্য প্রত্যাখ্যান করেছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল। ১৪ দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম জোটের পক্ষ থেকে সু চির বক্তব্য প্রত্যাহার কথা জানান। একই সঙ্গে বিশ্বের বড় বড় নেতাদের রোহিঙ্গা সমস্যা সমাধানে এগিয়ে আসার আহ্বান জানান নাসিম।

বুধবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ কার্যালয়ে আয়োজিত হিন্দু ও বৌদ্ধদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম আরও বলেন, হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিষ্ঠান সকলেই সম্মিলিতভাবে বসবাস করে আসছি। আগামীতেও এ সম্প্রীতি বজায় থাকবে। আমরা সবইকে নিয়ে বসবাস করতে চাই। সম্প্রীতির মধ্যে কেউ ভাঙন ধরানোর চেষ্টা করলে যে কোনো মূল্যে তা প্রতিহত করা হবে। হিন্দুদের দুর্গাপূজা, বৌদ্ধদের প্রবারণা পূর্ণিমা পূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ নাসিম। অন্যান্যর মধ্যে আওয়ামী লীগের নেতা আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ফজলে হোসেন বাদশা, সাম্যবাদী দলের দীলিপ বড়ুয়া, জাতীয় পার্টির শেখ শহিদুল ইসলাম, হিন্দু সম্প্রদয়ের নেতা নিম চন্দ্র ভৌমিক, মনিন্দ্র কুমার দেবনাথ, বৌদ্ধ সম্প্রদয়ের নেতা রঞ্জিত বড়ুয়া, পিয়ার বড়ুয়া, কর্নেল অব সুমন বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: