সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার চরিত্রের মধ্যে বড় একটা টুইস্ট আছে: মম

বিনোদন ডেস্ক:: অভিনেত্রী জাকিয়া বারী মম। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও খুব ভালো অবস্থান তৈরি করেছেন তিনি। কিছুদিন আগে ‘আলতাবানু’ ছবির শুটিং শেষ হয়েছে। এতে মম অভিনয় করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে। শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের আলতাবানু উপন্যাস অবলম্বনে এই সিনেমা পরিচালনা করেছেন অরুণ চৌধুরী।

মম বলেন, ‘গল্পের যে চরিত্র সেটা পড়ার পর মনে হয়েছিল এই চরিত্র আমি করতে চাই। একটা মেয়ের জার্নির মধ্যে দিয়েই পুরো ছবির গল্প প্রকাশ পায়। চরিত্রটা যতটা রোমাঞ্চকর, ঠিক ততোটাই কষ্টকর ছিল। সেটুকু যদি আমি পুরোপুরি করতে পারি তাহলে আমার মনে হবে অনেকখানি আমরা কাজ করতে পেরেছি।’

এছাড়া সম্প্রতি একটি হিন্দি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মম। এর মাধ্যমে প্রথমবারের মতো বলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে মম বলেন, ‘সবকিছু গুছিয়ে নিয়ে আগামী মাসেই সবকিছু প্রকাশ করবেন নির্মাতা। তবে সিনেমাটিতে আমার চরিত্রের মধ্যে বড় একটা টুইস্ট আছে। যেহেতু চরিত্রে বড় ধরনের একটা টুইস্ট আছে তাই শুধু চরিত্রের লুক ফুটিয়ে তোলার জন্য যে বিষয়গুলো থাকে তার প্রস্তুতি নিতে বলেছে নির্মাতা। শুধু চরিত্র নয়, পুরো বিষয়টিই আমার জন্য চ্যালেঞ্জিং। তবে আমি একজন অভিনশিল্পী হিসেবে বলবো, আমি সবসময় চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে প্রস্তুত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: