সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ আফ্রিকায় রুবেলের খেলা নিয়ে অনিশ্চয়তা

স্পোর্টস ডেস্ক:: নিরাপত্তা ছাড়পত্র না পাওয়ায় দক্ষিণ আফ্রিকায় আসন্ন সফরে পেসার রুবেল হোসেনের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এই ছাড়পত্র না পাওয়ায় সোমবার পর্যন্ত দলের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি পাননি। তবে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী আশা প্রকাশ করেছেন দ্রুতই এই সমস্যার সমাধান হবে।

শনিবার দক্ষিণ আফ্রিকার উদ্যেশে ঢাকা থেকে উড়াল দেয় টাইগাররা। সেখানে পৌঁছে একদিন বিশ্রাম নিয়ে সোমবার শুরু করেছেন প্রস্তুতিও। রুবেলেরও দলের অন্য সদস্যদের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় যাওয়ার কথা ছিল। কিন্তু বিমান বন্দরে গেলে এমিরেটস এয়ারলাইনস কর্তৃপক্ষ তাকে নিতে নিতে অস্বীকার করে। কারণ দেখানো হয়েছে রুবেলের ব্যাপারে দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশন বিভাগ নিরাপত্তা ছাড়পত্র দেয়নি। দক্ষিণ আফ্রিকা সফরে সম্প্রতি এই ছাড়পত্র নেওয়াটাকে বাধ্যতামূলক করা হয়েছে।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী এ বিষয়ে বলেন, আমি ক্রিকেট সাউথ আফ্রিকার প্রধান নির্বাহী হারুন লরগাতের সঙ্গে কথা বলেছি। তারা বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখার নিশ্চয়তা দিয়েছেন।
একই নামের অন্য একজন দেশটির কালো তালিকাভুক্ত থাকায় এ সমস্যার সৃষ্টি হয়েছে বলে বিসিবি সূত্রে ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়।

চলতি সফরে বাংলাদেশ স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হবে টেস্ট সিরিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: