সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাফিক সার্জেন্ট ভাবনা

1505731979বিনোদন ডেস্ক:: ট্রাফিক সার্জেন্টের ভূমিকায় অভিনয় করছেন উঠতি অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ‘তোমার হাত ধরব বলে’ শিরোনামের একটি টেলিফিল্মে এমন চরিত্রে দেখা যাবে তাকে । টেলিফিল্মটিতে ভাবনার চরিত্রটির নাম শম্পা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় মুখ সজল।

ট্রাফিক সার্জেন্ট চরিত্রটি নিয়ে ভাবনা জানান, রবিবার উত্তরার রাস্তায় শুটিং করেছি। প্রচণ্ড গরম ছিল। রোদের মধ্যে রাস্তায় দাঁড়িয়ে শুটিং করতে হয়েছে। কালকেই বুঝেছি ট্রাফিক সার্জেন্ট কত কষ্ট করে দায়িত্ব পালন করেন। আজকেও শুটিং আছে। তবে উত্তরায় নয়, আজকের শুটিং সাভারে।

তিনি আরো জানান, প্রথমে কেউ কেউ বুঝতে পারেননি শুটিং হচ্ছে। যখন বুঝতে পেরেছেন তখন সবাই আমাকে দেখে হেসে দিয়েছেন। ট্রাফিক সাজের্ন্ট নারী কিংবা পুরুষ হতে পারে। কাজটা অনেক কঠিন। পেশাটাকে আমি সম্মান করি। আমরা অনেকে ট্রাফিক নিয়ম কানুন মানতে চাই না। এ কারণে অনেক দুর্ঘটনা ঘটে। সবার সচেতনতা দরকার।

অন্যদিকে স্বারক চরিত্রে অভিনয় করছেন সজল। তার গাড়ির কাগজপত্র ঠিক থাকে না। ধরা খান ট্রাফিক সার্জেন্ট ভাবনার হাতে। এভাবেই সজলের সাথে তার পরিচয় হয়। এভাবেই এগিয়ে যাবে ঠেলিফিল্মের কাহিনি। তবে টেলিফিল্মের শেষে কী হবে তার জন্য চোখ রাখতে হবে টিভির পর্দায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: