সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

 ছাতক সমিতির মানববন্ধন

 

chhtak somity piccccccccসিলেটস্থ ছাতক সমিতির উদ্যোগে সোমবার বিকাল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক বিশাল মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আ.ন.ম. ওহিদ কনা মিয়া এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সভাপতি মো. নাছিম হোসেইন, সমিতির সাবেক সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বিশিষ্ট আইনজীবী এডভোকেট রাজ উদ্দিন, সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. ছানাওর ও এডভোকেট আশিক আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, সুনামগঞ্জ এসসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মাশহুদ চৌধুরী, সমিতির সহ সভাপতি মো. আশরাফুর রহমান চৌধুরী ও ফয়জুল বারী, সিনিয়র সদস্য মো. আব্দুস সোবহান, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আলা উদ্দিন, এড. মাসুম আহমদ ও মো. জামাল উদ্দিন, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম. রশিদ আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক সালেহ আহমদ, সিনিয়র সদস্য এনামূল হক কাচা মিয়া, মো. জহির উদ্দিন তালুকদার ও মো. লুৎফুর রহমান, মো. আমিরুল ইসলাম, প্রচার সম্পাদক মো. ফয়জুর রহমান ফয়েজ ও কবির আহমদ, কুতুব উদ্দিন মাহবুব, আব্দুল্লাহ আল মামুন, বারিন্দ্র দাস সজীব, মাওলানা সৈয়দুর রহমান, ফেরদৌস আহমদ, আশকির আলী মেম্বার, রাসেল আহমেদ দীপু, নুরুজ্জামান পাপলু, মো. সেলিম উদ্দিন, ইউনুছ খান, আনোয়ার হোসেন, আইনুল হক প্রমুখ।

মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, অবিলম্বে অসহায় নির্যাতিত রোহিঙ্গা মুসলিম সহ আরাকানবাসীদের উপর নির্যাতন বন্ধ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীকে জাতিসংঘের আসন্ন সাধারণ অধিবেশনে রোহিঙ্গা ইস্যুতে জোড়ালো ভূমিকা রাখার আহ্বান জানান। বিপন্ন রোহিঙ্গা মুসলমানদের মানবতার কারণে আশ্রয় দেওয়ার জন্য বর্তমান সরকারের ভূয়সী প্রশংসা করেন। বক্তারা আরো বলেন, নির্যাতনের মাধ্যমে অতীতে হিটলার, মুসোলীনি, চেঙ্গিস খান ক্ষমতার মসনদে ঠিকে থাকতে পারেনি। তাই বর্তমান অং সাং সূচি সরকারও সামরিক জান্তা বাহিনী অচিরেই ক্ষমতার মসনদ থেকে ছিটকে পড়বে। অং সাং সূচির নোবেল পুরষ্কার বাজেয়াপ্ত করার জন্য নোবেল কমিটির প্রতি আহ্বান জানানো হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: