সর্বশেষ আপডেট : ১৮ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা

DSC00650শেরে আলম শেরু, জামালগঞ্জ:: ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এই শ্লোগান কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জে উপজেলা কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল দুপুরে জামালগঞ্জ থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্চ’র উপমহা পুলিশ পরিদর্শক মো: নজরুল ইসলাম বলেন, জনগনের সেবার মহান ব্রত নিয়েই পুলিশ বাহিনী দেশের আইনশৃঙ্খলার কাজ করছে। পোশাক ধারী ব্যাক্তি যদি কারো কাছে হাত পাতে, তার প্রতি জনগনের সম্মান বোধ থাকেনা। পুলিশকে সহায়তার করার জন্যই জনগনকে সম্পৃক্ত করে কমিউনিটি পুলিশিং চালু করা হয়েছে। তিনি সুনামগঞ্জের নৌ-পথে চাঁদাবাজির বিষয়ে বলে গত বছর চাঁদাবাজির ব্যাপারে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর পরই সরেজমিন এসে এর ব্যবস্থা নেই। এখনো যদি চাঁদাবাজি হয় শক্ত হাতে দমন করা হবে।

জামালগঞ্জকে মাদক মুক্ত উপজেলা গড়তে তিনি আরো বলেন, যুব-ছাত্র সমাজকে মাদকাসক্ত থেকে বিরত রাখতে অভিভাবকদের সচেতন থাকতে হবে। স্ব-স্ব ধর্মে অনুপ্রানিত থাকলে অপরাধ কর্ম কমে যাবে দেশে আরো সুষ্ঠ ও শান্তি পূর্ণভাবে পরিচালিত হয়ে, সমৃদ্ধির পথে আমরা আরো এগিয়ে যাবো। উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি করুনা সিন্ধু তালুকদারের সভাপতিত্বে ও জামালগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) –এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, জামালগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মো: আবুল হাশেম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো: বরকত উল্লাহ্ খান, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন দাস, তাহিরপুর সার্কেল অফিসার কানন কুমার দেবনাথ, জামালগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, উপজেলার সাবেক চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা ইউসুফ আল আজাদ, সুনামগঞ্জ জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাচনাবাজার ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব রেজাউল করিম শামীম, উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো: রজব আলী, সুনামগঞ্জ জেলা কৃষকলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার,উপজেলা আ’লীগ নেতা কাজী আশরাফুজ্জামান।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, ব্যবসায়ী পঙ্কজ পাল চৌধুরী, সাংবাদিক ফোরাম সভাপতি ওয়ালী উল্লাহ সরকার, যুগান্তর প্রতিনিধি ও ইউপি সদস্য হাবিবুর রহমান, আ’লীগ নেতা জামিল আহম্মেদ জুয়েল, সুবোধ তালুকদার, সাবেক ইউপি সদস্য করিব আহম্মদ ও কামরুজ্জামান মন্টু মিয়া, কাশেম আখঞ্জি, ছাত্র জমিয়ত নেতা মো: আলতাফুর রহমান, আনোয়ার হোসেন প্রমুখ।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: