সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে জোড়া খুন : আটক ১৬

021তাজুল ইসলাম, দোয়ারাবাজার:: সুনামগঞ্জের দোয়ারাবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জের ধরে পাল্টাপাল্টি হামলায় জোড়া খুনের ঘটনায় জড়িত দু’পক্ষের ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের ১০জনকে সুনামগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে এবং ৬জনকে পুলিশ হেফাজতে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে, গ্রেফতার আতংকে উপজেলার গুরেশপুর ও বেরীগ্রাম এখন পুরুষশূন্য ।তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে এখনও।ময়না তদন্ত শেষে রোববার বিকালে নিহত বিএনপি নেতা শেরুজ্জামান পারভেজ ও এবাদুর রহমানকে তাদের নিজ নিজ গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের অতিরিক্ত ডিআইজি নজরুল ইসলাম, সুনামগঞ্জের জেলা প্রশাসক সাবিরুল ইসলাম, সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (ছাতক-দোয়ারা) দোলন মিয়া প্রমুখ।
উল্লেখ্য, শনিবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রামবাসীর মধ্যে ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয়পক্ষের দু’জন নিহত ও ২০জন আহত হন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে।

দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। গ্রেফতার আতংকে দুই গ্রাম পুরুষশূণ্য হয়ে পড়েছে। এখনও কোনো পক্ষে থানায় কোনো মামলা দায়ের হয়নি। তবে উভয়পক্ষে মামলার প্রস্তুতি চলছে বলে জানান নিহতদের বাড়িতে অবস্থানরত তাদের স্বজনরা। মামলার এজাহার পেলে হত্যাকান্ডে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি এনামুল হক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: