সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোহিঙ্গাদের নিয়ে পোস্ট দিয়ে বরখাস্ত বিজেপি নেত্রী

1505711570আন্তর্জাতিক ডেস্ক:: মিয়ানমার থেকে উচ্ছেদ হওয়া রোহিঙ্গাদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ার কারণে দলের এক নেত্রীকে বরখাস্ত করেছে বিজেপি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বার্মিজ আর্মির নৃশংসতায় প্রাণ যাওয়া রোহিঙ্গাদের প্রার্থনা সভায় সকলকে আমন্ত্রণ জানানোর ‘অপরাধে’ বরখাস্ত হন আসাম তথা উত্তর-পূর্বে বিজেপির তিন তালাক বিরোধী লড়াইয়ের মুখ বেনজির আরফান।
এর আগে, স্বেচ্ছাসেবী সংগঠন ইউনাইটেড মাইনরিটি পিপলস ফোরাম মিয়ানমারে খুন হওয়া রোহিঙ্গাদের জন্য গতকাল (সোমবার) ফ্যান্সি বাজারে প্রার্থনা সভার আয়োজন করে। ভারতীয় জনতা মজদুর মোর্চার কার্যনির্বাহী কমিটির সদস্য বেনজির দলের ফেসবুক পেজে ওই সভায় সকলকে যোগ দেওয়ার জন্য আহ্বান জানিয়ে পোস্ট লেখেন। তার জেরেই আসাম প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক দিলীপ ইশকিয়া বেনজিরকে বরখাস্ত করে তিনদিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেন।
বেনজিরকে বরখাস্তের কারণ হিসেবে দিলীপ ইশকিয়ার অভিমত, দলের সঙ্গে কোনো আলোচনা না করে, দলের নীতি-আদর্শের তোয়াক্কা না করে, মিয়ানমারের ঘটনা নিয়ে অন্য সংগঠনের হয়ে কর্মসূচির কথা এভাবে পোস্ট করে নিময় ভেঙেছেন বেনজির। এ নিয়ে বেনজিরের অভিযোগ, দলীয় সভাপতি রঞ্জিত দাসের দুর্নীতি ও স্বেচ্ছাচারের বিরুদ্ধে মুখ খোলাতেই তার বিরুদ্ধে এমন ব্যবস্থা নিয়েছে দল। ইকোনোমিক টাইমস।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: