সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতাকে নাগরিক সংবর্ধনা

01.-daily-sylhet-khanaighat-news (1)কানাইঘাট প্রতিনিধি:: যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা বিশিষ্ট সমাজসেবক মোঃ ফয়জুল হকের সম্মানে কানাইঘাট ৪নং সাতবাঁক ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক নাগরিক সংবর্ধণা ও মধ্যাহ্ন ভোজ শনিবার বিকেল ২টায় সাতবাঁক কমপ্লেক্স হলে অনুষ্ঠিত হয়। সাতবাঁক ইউপি চেয়ারম্যান কেন্দ্রীয় চেয়ারম্যান সমিতির সহ সভাপতি জেলা আ’লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশের সভাপতিত্বে ও ইউপি সদস্য ছাব্বির আহমদের পরিচালনায় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সংবর্ধিত অতিথি সাতবাঁক ইউপির জুলাই মাঝরচটি গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা মোঃ ফয়জুল হক। বিশেষ অতিথি ছিলেন, কানাইঘাট পৌর আ’লীগের আহ্বায়ক জামাল উদ্দিন, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ মুফাজ্জিল হোসেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কানাইঘাট থানার সেকেন্ড অফিসার এস.আই স্বপন চন্দ্র সরকার, উপস্থিত ছিলেন সাতবাঁক নাগরিক ঐক্য পরিষদের সভাপতি বিশিষ্ট মুরব্বী ডাঃ বিলাল আহমদ, বিশিষ্ট মুরব্বী হাজী আলা উদ্দিন ডিলার, সাতবাঁক ইউপি আ’লীগের সভাপতি হাজী মখদ্দুছ আলী, ব্যবসায়ী আব্দুল হাই, ইউপি সদস্য আব্দুন নুর, আলাহাজ্ব শাব্বির আহমদ, সাইকুল আলম, হেলাল উদ্দিন মামুন, রইছ উদ্দিন, নজরুল ইসলাম, জাহাঙ্গীর শামিম কামরুল, সাবেক ইউপি সদস্য ফারুক আহমদ, এবাদুর রহমান, সিদ্দেক আহমদ, আবুল ফয়েজ চৌধুরী প্রমুখ।

সংবর্ধিত অতিথি প্রবাসী কমিউনিটি নেতা ফয়জুল হক তার বক্তব্যে বরেন, যুক্তরাষ্ট্র সহ বিশে^র অন্যান্য দেশে বাংলাদেশী প্রবাসীরা বিভিন্ন ক্ষেত্রে অত্যন্ত সফলতার সহিত কর্মরত রয়েছেন। প্রবাসীরা নিজ এলাকার উন্নয়ন এবং দেশের অর্থনৈতিক চাকা সচল করার জন্য কঠোর পরিশ্রম করে থাকেন প্রবাসে। তারপরও নারীর টানে সব সময় জন্মভূমিতে আমরা বরাবার ছুটে আসি আপনাদের পাশে দাড়ানোর জন্য।

সাতবাঁক ইউনিয়নের চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশের কর্মতৎপরতার প্রশংসা করে বলেন, তার সুযোগ্য নেতৃত্বে ইউনিয়নের শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা সহ সকল ক্ষেত্রে পরিবর্তন সাধিত হয়েছে। তার পক্ষ থেকে ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সব ধরনের সহযোগিতার আশ^াস প্রদান করেন। সেই সাথে প্রবাসী ফয়জুল হক জুলাই আদর্শ উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে ৫০,০০০/- টাকা আর্তিক অনুদান প্রদান ও জুলাই কেন্দ্রীয় জামে মসজিদের জন্য আর্তিক অনুদান প্রদান করেন। চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ তার বক্তব্যে বলেন, প্রবাসী ফয়জুর রহমান সাতবাঁক ইউপির একজন কৃতি সন্তান, সাতবাঁক ইউনিয়ন পরিষদ যখন স্থাপিত হয়েছিল, তখন তিনি পরিষদের উন্নয়নের জন্য আর্তিক অনুদান প্রদান সহ এলাকার দরিদ্র মানুষদের সহযোগিতা, শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নে যে ভূমিকা রেখেছেন এজন্য সাতবাক ইউপির মানুষ এ সমাজ সেবককে সব সময় মনে রাখবে। তিনি ইউনিয়নের ভিক্ষুকদের পুর্নবাসনে সহযোগিতা করার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান। নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে পরিষদের পক্ষ থেকে প্রবাসী ফয়জুল হককে সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানের পূর্বে সাতবাঁক ইউনিয়ন পরিষদের উদ্যোগে মিয়ানমারের রাখাইনে রোহিঙ্গা মুসলিমদের হত্যায় গভীর উদ্বেগ প্রকাশ করে মিলাদ পরবর্তী দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন কানাইঘাট দারুলউলূম দারুল হাদিস মাদ্রাসার মুহতামিম আল্লামা মুহাম্মদ বিন ইদ্রিস শায়েখ লক্ষীপুরী। দোয়া ও মিলাদ মাহফিলে ইউনিয়নের বিপুল সংখ্যক লোকজন শরীক হন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: