সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারের যুবককে ভারতে পিটিয়ে হত্যার অভিযোগ

2.-daily-sylhet-hotta-newsমৌলভীবাজার সংবাদদাতা:: মৌলভীবাজারের কুলাউড়ার এক যুবককে ভারতে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভারতের কৈইলা শহরের উত্তর ত্রিপুরার ঊনকোটি জেলার মূর্তিছড়া কদমমোড়া গ্রামে এ ঘটনা ঘটে। শ্রীমঙ্গলের ৪৬ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত কমান্ডার মেজর জিএম খালেদ হায়দার ও কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বাংলাদেশির নাম ইয়াছিন মিয়া (২৮)। তিনি কুলাউড়ার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সঞ্জবপুর বেরীরপাড় গ্রামের মৃত ফেরন মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শুক্রবার বিকালে কয়েক জন বন্ধুর সঙ্গে ইয়াছিন মিয়া সীমান্ত অতিক্রম করে ভারতের মূর্তিছড়ার কদমমোড়া গ্রামে প্রবেশ করে। এসময় চোর সন্দেহে তাদের ধাওয়া করলে তার সঙ্গীরা পালিয়ে বাংলাদেশে ফিরে আসেন। তবে ভারতীয়রা ইয়াছিন মিয়াকে ধরে ফেলে এবং পরে পিটিয়ে হত্যা করে।

শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী জানান, লাশ ফেরত আনতে চাতলাপুর সীমান্ত ফাঁড়ির বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে।

মেজর জিএম খালেদ হায়দার বলেন, ‘শনিবার সকালে চাতলাপুর চেকপোস্ট এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সঙ্গে বৈঠক হয়েছে। বিএসএফ ভারতীয়দের হাতে ইয়াছিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। নিহতের লাশ ফেরত আনার চেষ্টা চলছে।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: