সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জের বিভিন্নস্থানে হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

hbb copyহবিগঞ্জ সংবাদদাতা:: মিয়ানমারে রাখাইন রাজ্যে মুসলিম গনহত্যা ও নির্যাতন বন্ধের দাবীতে হেফাজতে ইসলাম বাংলাদেশের দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ হেফাজতে ইসলাম নবীগঞ্জ শাখা । শুক্রবার বাদ জুম্মা হেফাজতে ইসলাম নবীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার মোড়ে এসে পথসভা অনুষ্ঠিত হয় ।

নবীগঞ্জ উপজেলা হেফাজতের আমীর কাজী মাওলানা শায়খ হারুনুর রশীদ চৌধুরী সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক মুফতী ফয়সল তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা আব্দুল কাদির হুসাইনী,মাওলানা শাহ আলম, মাওলানা শায়খ আব্দুর রক্বীব হক্কানী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু মাওলানা আবু সালেহ,মুফতী মুস্তাক আহমদ ফুরক্বানী,মাওলানা মুনিরুজ্জামান তালুকদার প্রমুখ। একই সময় হেফাজতে ইসলামের ডাকে সাড়া ও সমর্থন দিয়ে ইত্তেহাদুল উলাম পরিষদ দিনারপুর ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে এই সংগঠন। পরে দেবপাড়া বাজারে প্রতিবাদ সভায় মিলিত হন।

উক্ত প্রতিবাদ সভায় দেবপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব ফজলুর রহমানের সভাপতিত্বে দেবপাড়া বালিদ্বারা মাদ্রাসার শিক্ষা সচিব মুতাহির আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা জিয়াউর,মাওলানা সাইফুর রহমান প্রমুখ । উক্ত বিক্ষোভ মিছিল, পথসভা ও প্রতিবাদ সভায় দলমত নির্বিশেষে বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসল্লিয়ান অংশ গ্রহন করেন। বক্তৃতায় বক্তারা অবিলম্বে মিয়ানমারের মুসলমান হত্যা বন্ধদের জোরালো দাবী জানান ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: