সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উদ্ধার হলো দিলীপ কুমারের বেদখল বাড়িটি

dilip-l-20170914161522বিনোদন ডেস্ক:: অবশেষে বাড়ি ফিরে পেলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। দীর্ঘদিন ধরেই ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় পালি হিল এলাকায় তার বাড়িটি বেদখল ছিল। নায়কের স্ত্রী সায়রা বানুকে মুম্বাই পুলিশের উপস্থিতিতে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বাড়ির চাবি বুঝিয়ে দেয়া হয়। এই সম্পত্তি এতদিন একটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠানের দখলে ছিল।

২ হাজার ৪১২ স্কয়ার গজের ওপর নির্মিত বাড়ি ফিরে পাওয়ায় আবেগাপ্লুত সায়রা বানু। চাবি হাতে নিয়ে বেশ আনন্দে তিনি আলোকচিত্রীদের সেটি দেখিয়েছেন। গেল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্টে তার পক্ষ থেকে বলা হয়, ‘আমরা বাড়ি ফিরে পেয়েছি। এখানেই দিলীপ সাহেবের অনেকটা সময় কেটেছে। ধন্যবাদ সুপ্রিম কোর্ট। অসংখ্য ভক্ত ও বন্ধুদের জন্যও ধন্যবাদ রইল যারা আমাদের জন্য প্রার্থনা করেছেন।’

মঙ্গলবার রাতে টুইটারে দিলীপ কুমার লিখেছেন, ‘আজ সবাই খুশি। বহুদিন পর সবার মুখে এমন খুশির ঝিলিক দেখছি। আমার শরীরটাও আগের চেয়ে অনেক ভালো।’

এদিকে ভারতের সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া জানিয়েছে, আবাসন প্রতিষ্ঠান প্রজিতা ডেভেলপারস প্রা. লিমিটেড চুক্তিমাফিক পরিকল্পনা বাস্তবায়ন না করায় এক দশক আগে আদালতে মামলা হয়। এ বছরের আগস্টে প্রতিষ্ঠানটির কাছে নিবন্ধন হিসেবে চার সপ্তাহের মধ্যে ২০ কোটি রুপি দেয়ার জন্য দিলীপ কুমারকে আদেশ দেন ভারতের সুপ্রিম কোর্ট। একই সঙ্গে টাকা পাওয়ার এক সপ্তাহের মধ্যে তার হাতে সম্পত্তি বুঝিয়ে দেয়ার কথা বলা হয় রায়ে।

তখন কিডনিজনিত জটিলতার কারণে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে বেশ কিছুদিন থাকতে হয়েছে দিলীপ কুমারকে। গত কয়েক বছর আরও কয়েকবার সেখানে ভর্তি হয়েছিলেন তিনি। তবে এখন তিনি সুস্থ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: