সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার সংগীত পরিচালক তিশা

tisha-l-20170914144551বিনোদন ডেস্ক:: নুসরাত ইমরোজ তিশা। জনপ্রিয় অভিনেত্রী। নাটক-টেলিছবির পাশাপাশি চলচ্চিত্রেও তিনি ছড়িয়েছেন অভিনয়ের মুগ্ধতা। বর্তমানে মুক্তির অপেক্ষায় তার নতুন ছবি ‘ডুব’।

তিশা অভিনয়ের পাশাপাশি গান করতে পারেন এ কথা তার ভক্তদের জানা। ক্যারিয়ারের শুরুর দিকে তিনি রোমানা, কনাকে নিয়ে একটি ব্যান্ড দলও গড়েছিলেন। এবার তাকে পাওয়া যাবে সংগীত পরিচালক পরিচয়ে। তিনি ভালো বেহালাও বাজান।

তবে বাস্তবে নয়, তিশা বেহালা বাজাবেন টেলিছবি ‌‘নোটস’। এটি এনটিভিতে প্রচার হবে শুক্রবার, ১৫ সেপ্টেম্বর বেলা ২টা ৩৫ মিনিটে। মাসুদ হাসান উজ্জ্বলের রচনা ও পরিচালনায় এই টেলিফিল্মে আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, কনা, তানভীর আলম সজীব, সাদমান মাতিস, জয় শাহরিয়ার, আদনান প্রমুখ।

টেলিছবিতে তিশাকে দেখা যাবে ব্যস্ত এবং প্রতিষ্ঠিত সংগীত পরিচালক তনয়া বিতস্তা’র চরিত্রে। তার সঙ্গে খ্যাতিমান সংগীতশিল্পী জনের একটা সম্পর্ক গড়ে ওঠে। এলিটার ওপর জেদ করে বিতস্তা একজন ভালো গিটারিস্টের খোঁজ করে। বন্ধু রেশাদ একজন গিটারিস্টের সন্ধান দেয়, নাম মাতিস।

রেশাদ কোনোমতে মাতিসকে রাজি করিয়ে বিতস্তার স্টুডিওতে নিয়ে আসে। মাতিস তার প্রস্তাবে তেমন কোনো আগ্রহ না দেখিয়ে বিতস্তার দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকে কিছুক্ষণ। মাতিসের গিটার বাজানো দেখে মুগ্ধ হয়ে যায় বিতস্তা। মাঝে অনেক দিন খবর নেই মাতিসের। একদিন হুট করে মাতিস নিজেই হাজির হয় তার স্টুডিওতে। শুরু হয় নাটকীয়তা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: