সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেনাপোল কাস্টমসের ৩ কর্মকর্তা প্রত্যাহার

1505392441

নিউজ ডেস্ক:: অনিয়ম, দুর্নীতি ও ঘুষ গ্রহণের অভিযোগে বেনাপোল চেকপোস্ট কাস্টমস তল্লাশি কেন্দ্রে দায়িত্বরত ৩ কাস্টমস কর্মকর্তাকে বৃহস্পতিবার সকালে প্রত্যাহার করা হয়েছে।

বেনাপোল চেকপোস্ট তল্লাশি কেন্দ্রের রাজস্ব কর্মকর্তা হুমায়ুন কবীর জানান, প্রত্যাহার করা ৩ কর্মকর্তার মধ্যে রয়েছে রাজস্ব কর্মকর্তা কামরুল ইসলাম, সহকারী রাজস্ব কর্মকর্তা আজিজুল হক এবং সুলতান মিয়া।

তবে রাজস্ব কর্মকর্তা কামরুল ইসলামকে কাস্টমস হাউসের পোস্ট অডিট এবং সুলতান মিয়াকে নিলাম শাখায় শাস্তিমুলক বদলি করলেও আজিজুল হককে কোন পোস্টিং দেয়া হয়নি।

কাস্টমস সূত্র জানায়, দীর্ঘদিন ধরে এ ৩ কর্মকর্তা চেকপোস্টে পাসপোর্ট যাত্রীদের কাছ থেকে ঘুষ গ্রহণ করে আসছিল এবং লাগেজ ব্যবসায়ীদের সঙ্গে আতাত করে মোটা অংকের অর্থ নিয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে আসছিল।

গত ১২ সেপ্টেম্বর কলকাতা থেকে ফিরে আসা মোশারফ হোসেন মিন্টু নামে এক ব্যক্তির কাছ থেকে লাগেজ তল্লাশির ভয় দেখিয়ে দুই হাজার টাকা ঘুষ গ্রহণ করেন অভিযুক্ত এ কর্মকর্তারা। পরে মোশারফ হোসেন কাস্টমস হাউসের কমিশনার শওকাত হোসেনের কাছে লিখিত অভিযোগ করলে ঘটনাটি সত্য প্রমাণিত হওয়ায় তাদেরকে প্রত্যাহার করা হয়।

এ ব্যাপারে বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার শওকাত হোসেন জানান, চেকপোস্টে কর্মরত এ ৩ কর্মকর্তার কাজে কর্তৃপক্ষ সন্তোষ্ট না হওয়ায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: