সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩০ সেকেন্ড আগে
বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একই মঞ্চে গাইবেন সাবিনা ও বন্যা

1505394831বিনোদন ডেস্ক:: বাংলা ভাষা বিষয়ক মেধাভিত্তিক টিভি রিয়েলিটি শো ‘বাংলাবিদ-২০১৭’ গ্র্যান্ড ফিনালে হতে যাচ্ছে আগামীকাল শুক্রবার। এতে মঞ্চে গাইবেন বাংলা গানের দুই কিংবদন্তি শিল্পী সাবিনা ইয়াসমিন ও রেজওয়ানা চৌধুরী বন্যা।

সাবিনা গাইবেন দেশাত্মবোধক ‘একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার’ আর বন্যার কণ্ঠে থাকবে রবীন্দ্রসংগীত ‘আগুনের পরশমনি’। মূলত গান দুটি থেকে প্রতিযোগীদের নানা প্রশ্ন করা হবে। তার উপর তাদের নম্বর বরাদ্দ থাকবে। চূড়ান্ত এ পর্বটি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানটির পরিচালক তাহের শিপন। প্রতিযোগিতার মূল বিচারক হিসাবে থাকবেন অধ্যাপক ড. সৌমিত্র শেখর, কথাসাহিত্যিক আনিসুল হক ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। ৩৫ হাজার প্রতিযোগী থেকে সর্বশেষ টিকে থাকা ৬জন প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।

চূড়ান্ত প্রতিযোগিতায় শীর্ষস্থান অধিকারী প্রতিযোগী পাবে ১০ লাখ টাকার মেধাবৃত্তি। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী পাবে যথাক্রমে ৩ লাখ টাকা ও ২ লাখ টাকার মেধাবৃত্তি। প্রথম ১০ জন প্রতিযোগী পাবে ৫০ হাজার টাকার সম মূল্যের ১টি ল্যাপটপ ও ব্যক্তিগত লাইব্রেরি গড়ে তোলার জন্য বাংলা বই ও একটি করে বইয়ের আলমারি।

সেরা ৬ প্রতিযোগী হলেন সোয়েব আনিয়াদ খান তুর্য (পাবনা), সিরাজুল আরিফিন (খুলনা), রাইসা সালসাবিল (লক্ষীপুর), নুসরাত সায়েম (ঢাকা), প্রতীক পনতীম (সিলেট) ও সমর্পণ বিশ্বাস (খুলনা)। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন খায়রুল বাশার।

গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩৫ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। ফোকাস বাংলা নিউজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: