সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাসপাতালে ভর্তি নৌ পরিবহন মন্ত্রী, সবার কাছে দোয়া প্রার্থনা

1505369105নিউজ ডেস্ক:: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। তিনি তাঁর সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

বৃহস্পতিবার তাকে দেখতে হাসপাতালে যান আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন। মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে ইত্তেফাক অনলাইনকে আফজাল হোসেন মন্ত্রীর শারীরিক অবস্থার কথা জানান।

তিনি বলেন, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের পায়ে ছোট একটি সার্জারি করা হয়েছে। তিনি হজের সময় পায়ে সামান্য আঘাত পেয়েছিলেন, সেটির চিকিৎসায় মূলত হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন তিনি ভাল আছেন।

তবে পূর্ণাঙ্গ সুস্থ হতে আরো দুই সপ্তাহ বিশ্রামে থাকতে নির্দেশনা দিয়েছেন চিকিৎসকরা। এসময় আফজাল হোসেন ছাড়া সেখানে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

উল্লেখ্য, এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক মন্ত্রী শাজাহান খান, তাঁর স্ত্রী সৈয়দা রোকেয়া বেগম কলেজ শিক্ষিকা ও সমাজসেবী। তিনি ২৯ ডিসেম্বর ২০০৮ এ ৯ম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন এবং ৩১ জুলাই, ২০০৯ এ মন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করেন এবং নৌপরিবহন মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

এরপর ৫ জানুয়ারি, ২০১৪ এ অনুষ্ঠিত ১০ম জাতীয় সংসদ নির্বাচনেও সংসদ সদস্য নির্বাচিত হন এবং নৌপরিবহন মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে নিয়োজিত হন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: