সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোহিঙ্গা গণহত্যার প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ শুক্রবার

1505359329নিউজ ডেস্ক:: মিয়ানমারে রোহিঙ্গা মুসলিম গণহত্যার প্রতিবাদে আগামীকাল শুক্রবার দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল সফল করার আহ্বান জানিয়েছে হেফাজতে ইসলাম। গতকাল বুধবার এক বিবৃতিতে এ আহ্বান জানান হেফাজতের আমীর আল্লামা শাহ আহমদ শফী।

বিবৃতিতে তিনি বলেন, মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ওপর সরকারি বাহিনী ও বৌদ্ধ অস্ত্রধারীরা যৌথভাবে ইতিহাসের বর্বতম হত্যাকাণ্ড চালাচ্ছে। বার্মার মগ সন্ত্রাসীদের পৈশাচিক নির্মমতার কোনো নজীর দুনিয়াতে নেই। গত কয়েকদিনে তারা মুসলমানদের অসংখ্য ঘরবাড়ি, মাদ্রাসা ও মসজিদ আগুন লাগিয়ে জ্বালিয়ে দিয়েছে, শিশুসহ সব বয়সী মানুষকে দা দিয়ে কুপিয়ে মারছে, এমনকি জীবন্ত মানুষগুলোকে আগুনে পুড়িয়ে হত্যা করছে। প্রতিদিন নদীতে ভাসছে মিয়ানমারের নির্যাতিত মুসলমান শিশু-কিশোর, যুবক-যুবতি, বৃদ্ধ নারী পুরুষের বিকৃত লাশ। আরকানে মুসলমানের ওপর যে নির্যাতন চলছে তা জাহেলী যুগের বর্বরতাকেও হার মানিয়ে ফেলছে।

এ পরিস্থিতিতে কোনো বিবেকবান ও ঈমানদার মানুষ নীরব বসে থাকতে পারে না। আরাকানের অত্যাচারিত মুসলমানদের পাশে দাঁড়ানো, যার যার সামর্থানুযায়ী সাহায্য করা সকল মুসলমানদের ঈমানী ও মানবিক দায়িত্ব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: