সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হোটেল শ্রমিক নেতা ছাদেকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ

Hotel Sormik Uninn Picসিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ছাদেক মিয়ার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার বিকেল ৫টায় নগরীতে বিক্ষোভ মিছিল বের করে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন।
মিছিলটি নগরীর মহাজনপট্টিস্থ কার্যালয়ের সামনে থেকে বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রিয় শহীদ মিনারের সামনে সামাবেশে লিপ্ত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, হোটেল শ্রমিক ইউনিয়নের নেতা মো. ছাদেক মিয়াকে হোটেল মালিকদের শ্রমিক নামধারী দালালরা শ্রমিক সমস্যার কথা বলে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে সন্ত্রাসী হামলা চালায়। আমরা এই ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানাচ্ছি পাশাপাশি হামলাকারীদের চিহ্নিত করে অভিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। অন্যতায় শ্রমিকরা দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। সন্ত্রসী হামলার ঘটনায় সমাবেশে আগামী ১৫ই সেপ্টেম্বর মেজরটিলায়, ১৬ সেপ্টেম্বর দক্ষিণ সুরমায়, ১৮ই সেপ্টেম্বর আম্বরখানায় এবং ১৯ সেপ্টেম্বর বন্দরবাজার আঞ্চলিক কমিটির উদ্যোগে প্রতিবাদ সভার কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

হোটেল শ্রমিক নেতা আলী হোসেন জাকিরের সভাপতিত্বে ও সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মুহিবুল ইসলামের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, শাহপরাণ আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক দুলাল মিয়া, জিন্দাবাজার আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ইমান আলী, জাতীয় ছাত্রদল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি শাখার সাধারণ সম্পাদক আল আমিন তালুকদার, আনু মিয়া, সুরুজ আলী, নাজমুল হুসেন, খোকন আহমদ, রুহুল আমিন, জয় মহত্তাম কুর্মি, রাশেদ আহমদ, মনির হোসেন, আনছার আলী, রিয়াজ উদ্দিন প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: