সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন ৩ আইফোনের ঘোষণা আসছে আজ

three-iphone-20170912093653তথ্যপ্রযুক্তি ডেস্ক:: আইফোনপ্রেমীদের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে আজ। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা, এরপরই সব জল্পনা-কল্পনার অবসান। ইতোমধ্যে নতুন আইফোন বাজারে আনার সব প্রস্তুতি প্রায় সম্পন্ন করেছে মার্কিন প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপল।

আজ ১২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের অ্যাপল পার্কে নতুন স্টিভ জবস থিয়েটার অডিটোরিয়ামে অ্যাপলের নতুন আইফোনের উদ্বোধন করবেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী টিম কুক। খবর বিজনেস ইনসাইডার।

শুধু নতুন আইফোনই নয় আরো কয়েকটি অ্যাপল পণ্যের ঘোষণাও আসতে পারে আজ। আইফোন ৮ ও নতুন অ্যাপল ওয়াচসহ বেশ কিছু নতুন পণ্যের ঘোষণা আসতে পারে আজ।

২০০৭ সালে প্রথম আইফোন বাজারে আসায় এ বছর আইফোনের দশকপূর্তি হচ্ছে। আর তাই ১০ বছর পূর্তি উপলক্ষে আইফোনের তিনটি মডেল উন্মোচনের সম্ভাবনা রয়েছে। প্রতি বছর সাধারণত দুটি মডেল উন্মোচন করে থাকে অ্যাপল।

আজ উন্মোচন হতে যাওয়া অ্যাপলের তিন আইফোনের নাম হতে পারে আইফোন ৮, আইফোন ৮ প্লাস ও আইফোন এক্স। এর একটি হলো দশ বছর পূর্তি উপলক্ষে তৈরি বিশেষ মডেল। এই বিশেষ মডেলটির নাম হতে পারে আইফোন এক্স।

আজ আইফোন উদ্বোধনের পর ১৫ সেপ্টেম্বর থেকে প্রি-অর্ডার শুরু করবে অ্যাপল। এর এক সপ্তাহ পর ২২ সেপ্টেম্বর থেকে নতুন আইফোন সরবরাহ করবে প্রতিষ্ঠানটি।

আজকের এ অনুষ্ঠানে নতুন আইফোনের পাশাপাশি অ্যাপল ঘড়ির একটি নতুন সংস্করণ উন্মোচন করবে অ্যাপল। এছাড়া থাকছে নতুন অ্যাপল টিভি, হোমপড এবং আইফোন ও আইপ্যাডের জন্য আইওএস ১১-এর হালনাগাদ সফটওয়্যার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: