সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট শহরে স্থায়ী আবাসন চান বীরঙ্গনা কাঁকন বিবি

DSC_0370-copy-600x382ডেস্ক রিপোর্ট:: সুচিকিৎসার জন্য সিলেট শহরে স্থায়ী আবাসন চান বীরঙ্গনা কাঁকন বিবি। এ জন্য তিনি অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের কাছে একটি আবেদনও করেছেন।

সোমবার সকালে নগরীর হাফিজ কমপ্লেক্সে নগরীতে স্থায়ী আবাসনের জন্য আবেদন পত্রটি অর্থমন্ত্রীর নিকট হস্তান্তর করেন তাঁর মেয়ে মো. সখিনা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একেএম আব্দুল মোমেন, বীরমুক্তিযোদ্ধা বীরাঙ্গনা নুরজাহান বেগম কাঁকন বিবিসহ অন্যান্য নেতৃবৃন্দ।
আবেদন পত্রে উল্লেখ করা হয়, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বীরঙ্গণা কাঁকন বিবির প্রতি সরকার উদারতা ও সহযোগিতার হাত বাড়িয়েছে। মুক্তিযুদ্ধের সময় সীমাহীন নির্যাতনের শিকার কাঁকন বিবি এখনও অসুস্থ। ব্রেন স্ট্রোক হওয়ার পর দীর্ঘদিন চিকিৎসা শেষে সুনামগঞ্জের প্রত্যান্ত অঞ্চলে ফিরে যান। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় চিকিৎসকের নির্দেশনা অনুযায়ী প্রতি সপ্তাহে একবার ডাক্তার দেখানোর জন্য সিলেটে আসতে হয়। দুর্গম এলাকা হওয়ায় সিলেটে আসার পথে অনেকটা অসুস্থ হয়ে পড়েন কাঁকন বিবি। তাই তার চিকিৎসার জন্য সিলেটে একটি স্থায়ী আবাসিক ব্যবস্থা প্রয়োজন। সরকার কাঁকন বিবিকে সর্বাত্বক সহযোগিতা করে যাচ্ছে। তাই সিলেটে একটি স্থায়ী আবাসন প্রয়োজন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: