সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫১ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস’, কাকে বললেন বুবলী!

1505041512বিনোদন ডেস্ক:: বাংলা চলচ্চিত্রের হালের জনপ্রিয় নায়িকা বুবলী। গতকাল শনিবার ফেসবুকে স্ট্যাটাসে উড়ো চিঠির মতো করে কোন এক ব্যক্তির ওপর ক্ষোভ ঝাড়লেন শাকিব খানের এই নতুন নায়িকা।
বুবলী তার স্ট্যাটাসের বক্তব্য হুবহু তুলে ধরা হলো ইত্তেফাক অনলাইনের পাঠকদের জন্য,
আমাকে নিয়ে আর কতো ষড়যন্ত্র করবি? আর কতো ক্ষতি করার চেষ্টা করবি? কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কতো ছোটলোকই করাবি? আর কতো ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথা বার্তা, আচার আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে তুই কোন ক্যাটাগরির…
তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলার রুচিও নেই, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বললে তো ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হবে তোর..
আর আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে তুই আসলে কি? কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস? আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে?
রাখ.. এটাই পারবি তুই, সত্যি কে মিথ্যা আর মিথ্যাকে সত্যি বানিয়ে অট্ট হাসি দিয়ে বাজে কথা বলে, মানুষকে ব্ল্যাকমেইল করে হাত করে তাদের ক্ষতি করাই তোর কাজ।
করতে থাক, আল্লাহ আছেন একজন, তবে একটা কথা মনে রাখিস জোর করে আর ছোটলোকই করে , ব্ল্যাকমেইল করে অন্যের ক্ষতি করে , হিংসামি করে কখনই কিছু হয়না. 
হয়তো সাময়িক কিন্তু স্থায়ী না। 
কথায় আছে কুকুর মানুষকে কামড়ালে, মানুষ কুকুরকে কামড়ায় না, তাই তোর কাজই কামড়ানো। ছোটলোক কোথাকার তোর নাম উচ্চারণ করারও রুচি নেই। ছি!
বুবলী অবশ্য এই স্ট্যাটাসের পরে রবিবার আরো একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে ঐ ব্যক্তির নাম উল্লেখ না করার প্রসঙ্গে ভক্তদের উদ্দেশ্যে আরো বলেন, ‘আপনারাও অনেকে অবগত কে বা কারা আমাকে নিয়ে এমন করছে … নাহলে এভাবে নিজেদের দায়িত্বে বলছেন কিভাবে ??’
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: