সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টেস্ট দলে ফেরানো হবে গেইল-ব্র্যাভোকে!

gayle-bravo-20170910144334স্পোর্টস ডেস্ক:: ওয়েস্ট ইন্ডিজের হয়ে ক্রিস গেইল সর্বশেষ টেস্ট খেলেছেন ঠিক তিন বছর আগে। কিংসটাউনে বাংলাদেশের বিপক্ষে। আর ড্যারেন ব্র্যাভো সর্বশেষ টেস্ট খেলেছেন ১ বছর আগে, শারজায় পাকিস্তানের বিপক্ষে। এই দুই ব্যাটসম্যানেরই আবার ওয়েস্ট টেস্ট দলে ফেরার সম্ভাবনা দেখা দিয়েছে।

ইংল্যান্ডের কাছে ২-১ ব্যবধানে সিরিজ হারের পর ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জ্যাসন হোল্ডার নিজেই জানিয়েছেন, টেস্টে ফেরার রাডারে রয়েছেন ক্রিস গেইল এবং ড্যারেন ব্র্যাভো। তারা নিজেরাই টেস্টে ফিরতে চান। তবে, ক্যারিবীয় ক্রিকেটের আর যে ক’জন তারকা রয়েছেন- ড্যারেন স্যামি, কাইরণ পোলার্ড, ডোয়াইন ব্র্যাভো- এরা নাকি টেস্টে ফিরতে রাজি নন।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সিলেকশন নীতিতে একটু সহনশীলতা আসার কারণে হোল্ডার মনে করছেন, সিনিয়র ক্রিকেটারদের টেস্ট দলেও ফেরানো সম্ভব হবে। জ্যাসন হোল্ডার চান সুনিল নারিন, ড্যারেন ব্র্যাভো, ক্রিস গেইল এবং কাইরণ পোলার্ডকে টেস্ট দলে ডেকে নিতে। জিম্বাবুয়ে এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের আগে এসব ক্রিকেটারদের দলে ফেরাতে বোর্ডের সঙ্গে মধ্যস্থতার কাজ করতে চান তিনি।

তবে হোল্ডার এটাও জানিয়ে দিয়েছেন ড্যারেন ব্র্যাভো ছাড়া আর কেউ, এমনকি ক্রিস গেইলও টেস্ট ক্রিকেট খেলতে খুব একটা রাজি নন। হোল্ডার বলেন, ‘ড্যারেন ব্র্যাভো হচ্ছেন আমাদের এমন একজন ব্যাটসম্যান, যিনি গত কয়েক বছর ওয়েস্ট ইন্ডিজের হয়ে দারুণ ক্রিকেট খেলেছেন। তবে ড্যারেনছাড়া আমার মনে হয় না আর কেউ টেস্ট ক্রিকেট খেলতে রাজি হবে। আমরা সত্যি সত্যি তাদের মত বড় বড় নামগুলোকে আবার দলে ডেকে নিয়ে আসতে চাই।’

গেইল খেলতে চান। তবে তিনি যদি টেস্ট খেলার মত ফিট থাকেন। জ্যাসন হোল্ডার এ তথ্য জানিয়ে বলেন, ‘ক্রিস টেস্ট খেলতে চান। তবে তিনি আমাকে ইঙ্গিত দিয়েছেন, যদি ফিট থাকেন তাহলে তিনি খেলবেন। তিনি সব সময়ই বলেন, টেস্ট খেলতে চান। আমি তার সঙ্গে এ নিয়ে কথা বলেছি। আমাদের দলে ক্রিস গেইলের মত ক্রিকেটারকেই সবচেয়ে বেশি চাই। কারণ, তার দেয়ার এখনও অনেক কিছু আছে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: