সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিবাহবার্ষিকীতে সাংবাদিক স্ত্রীর মুখোমুখি ক্রিকেটার

1504972002স্পোর্টস ডেস্ক:: ক্রীড়াঙ্গনে ক্রীড়াবিদ-সাংবাদিক জুটি যে একেবারে নেই তা নয়। সে কারণে অনেককেই সেই স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকার সম্পর্ক ছাপিয়ে পেশাদার হতে দেখা গেছে অনেককেই।

তবে এই পেশাদারিত্বের মধ্যেও অনেককে আবেগী হতে দেখা গেছে। তাই তো দক্ষিণ আফ্রিকায় ২০১০ বিশ্বকাপ জয়ের পর স্প্যানিশ গোলরক্ষকের সাক্ষাৎকার নিতে গিয়ে তার প্রেমিকা বিপাকে পড়ে গিয়েছিলেন। পেশাদারিত্বকে এক পাশে রেখে আবেগে সাংবাদিক প্রেমিকার মুখে চুমু খেয়েছিলেন জনসম্মুখেই।

এবার অবশ্য তেমনটি ঘটেনি। পুরোদস্তুর সাংবাদিক হিসেবেই স্বামীর সাক্ষাতকার নিলেন স্টার স্পোর্টসের উপস্থাপক মায়ান্তি ল্যাঙ্গার। স্বামী আর কেউ নন ভারতের ক্রিকেটার স্টুয়ার্ট বিনি। কর্নাটক প্রিমিয়ার লিগে শুক্রবার বেলাগাভি প্যানথারসের হয়ে বেঙ্গালুরুর ব্লাস্টার্সের বিপক্ষে বিনি ৪৬ বলে করেছেন ৮৭, নিয়েছেন ২ উইকেট। তার দল ম্যাচ জিতেছে ২৩ রানে।

ঘটনাক্রমে সেদিন ছিল বিনি-ল্যাঙ্গার জুটি পঞ্চম বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে হয়ে তাঁর স্বামী স্টুয়ার্ট বিনি দুর্দান্ত খেলেছেন, হয়েছেন ম্যাচসেরা। বিশেষ দিনে স্বামীর সাক্ষাৎকার নেওয়ার সুযোগটা হাতছাড়া করেননি ল্যাঙ্গার। ম্যাচসেরা হয়ে স্ত্রীকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিনি কিছুটা লাজুক হাসি হেসেছেন। অবশ্য এর আগেও ল্যাঙ্গারকে সাক্ষাৎকার দিয়েছেন বিনি। তবে সেটা স্বামী হিসেবে নয়, নিছকই একজন ক্রিকেটার হিসেবে সাক্ষাৎকার দিয়েছেন একজন সাংবাদিককে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: