সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়র আনিসুল হকের মৃত্যুর সংবাদ সঠিক নয়, পরিবারের দোয়া প্রার্থনা

1504956911নিউজ ডেস্ক:: লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশেনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে। তিনি এখন আগের চেয়ে ভাল আছেন এবং পুরোপুরি শঙ্কামুক্ত।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা মেসবাহুল ইসলাম শনিবার বিকেলে এ কথা বলেন।
তিনি বলেন, ‘ডিএনসিসি মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা ভাল আছে। তবে তাকে এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। ক্রমান্বয়ে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।’
শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আনিসুল হককে নিয়ে বিভিন্ন ধরনের অপপ্রচার হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ‘একটু আগে মেয়রের ছেলে-মেয়েদের সঙ্গে আমার কথা হয়েছে। তারাই আমাকে জানিয়েছে উনি ভাল আছেন। কে বা কারা কিসের স্বার্থে এ ধরনের অপপ্রচার ছড়াচ্ছে জানি না। এতে উনার পরিবারের সদস্যরা অত্যন্ত মর্মাহত হয়েছেন। মেয়রের দ্রুত সুস্থতা কামনা করে তার সন্তানরা সবার দোয়া চেয়েছেন।’
এদিকে মেয়র আনিসুল হকের মৃত্যুর গুজব উড়িয়ে দিয়ে মেয়রের স্ত্রী রুবানা হক শনিবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটস দেন। সে স্ট্যাটাসে তিনি আনিসুল হকের মৃত্যুর সংবাদকে গুজব হিসেবে অভিহিত করে মেয়রের চিকিৎসার হালনাগাদ তথ্য জানিয়েছেন। সেসঙ্গে মেয়রের সুস্থতার জন্য দেশবাসীর দোয়া প্রার্থনা করেছেন।
এদিকে মেয়রের ছেলে নাভিদুল হক অপর এক ফেসবুক স্ট্যাটাসে বলেন, মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে ও ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে। তার মৃত্যুর খবর যেসব ভুয়া অনলাইন নিউজ সাইটে প্রকাশ করা হয়েছে তা বিশ্বাস না করার জন্য তিনি দেশবাসীর কাছে অনুরোধ করেন।
উল্লেখ্য, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডন যান আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। বাসস।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: