সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুরু হলো ‘একটি সিনেমার গল্প’ ছবির শুটিং

alomgir-2-20170909155037বিনোদন ডেস্ক:: অভিনেতা আলমগীর ‘একটি সিনেমার গল্প’ নামের ছবি নির্মাণ করবেন বলে ঘোষণা দিয়েছিলেন মাস দুয়েক আগে। সেই ছবির শুটিং শুরু হলো আজ থেকে। শনিবার (০৯ আগস্ট) দুপুরে এফডিসির ৪ নম্বর শুটিং ফ্লোরে অনাড়ম্বর মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়।

এসময় আলমগীর ছাড়া উপস্থিত ছিলেন ছবির অভিনয় শিল্পী কলকাতার অভিনেত্রী ঋতুপর্না সেন, আরিফিন শুভ ও সাবেরি আলম। ঋতুপর্না বলেন, ‘অনেকদিন পর বাংলাদেশের ছবিতে কাজ করতে যাচ্ছি। একটা সময় এমন ছিল বছরের অনেকটা সময় এদেশের ছবির কাজে ব্যয় করেছি। সেদিক দিয়ে এখানকার মানুষের সঙ্গে আমার একটা সখ্য গড়ে উঠেছে।’

jagonews24

তিনি বলেন, ‘এ ছবির মাধ্যমে এদেশের দর্শকদের সঙ্গে অনেক দিনের গ্যাপটা আবার পূরণ হবে বলে আশা করছি।’ প্রথমদিনের শুটিংয়ে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন কণ্ঠশিল্পী রুনা লায়লা, আঁখি আলমগীর, হাসান ঈমাম প্রমুখ।

রুনা লায়লা বলেন, ‘একটি সিনেমার গল্প’র জন্য শুভ কামনা রইল। এই চলচ্চিত্রের মধ্য দিয়েই একজন সুরকার হিসেবে আমার অভিষেক হলো। সবমিলিয়ে সুন্দর গল্পের একটি সিনেমা ‘একটি সিনেমার গল্প’।

সৈয়দ হাসান ইমাম বলেন, গল্পটা আমার কাছে বেশ ভালো লেগেছে। আলমগীর নির্দেশক হিসেবে পরীক্ষিত একজন। আশা করছি এটি অতীতের চেয়েও অনেক বেশি ভালো মানের একটি সিনেমা হবে।

jagonews24

আরিফিন শুভ বলেন, জীবনের প্রথম একই ফ্রেমে আলমগীর স্যারের সঙ্গে কাজ করতে যাচ্ছি। তাও আবার তারই নির্দেশিত চলচ্চিত্রে। এটা আমার জন্য, আমার অভিনয় ক্যারিয়ারের জন্য অনেক বড় একটি অর্জন বলেই আমি বিবেচনা করছি। আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করব।

আলমগীর বলেন, ‘ছবিটি এখানকারই সিনেমার গল্প নিয়ে। পুরো ছবির শুটিং বাংলাদেশেই হবে। প্রথম ধাপে টানা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই শুটিং চলবে।

এ ধাপে ছবির ৬০ ভাগ কাজ শেষ হবে বলে আশা করছেন পরিচালক। দ্বিতীয় ধাপের শুটিং হবে ১০ অক্টোবর থেকে। দীর্ঘদিন পর চলচ্চিত্র পরিচালনায় নাম লিখিয়েছেন আলমগীর। এর আগে পাঁচটি ছবি নির্মাণ করেন তিনি। এগুলো হলো—‘নিষ্পাপ’, ‘নির্মম’, ‘বৌমা’, ‘মায়ের দোয়া’ ও ‘মায়ের আশীর্বাদ’। একটি সিনেমার গল্প আলমগীরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: