সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদ উৎসব করল রোটারী ক্লাব গ্যালাক্সি

01 (5)‘অনাথ শিশুদের সঙ্গে পালন করব ঈদ উৎসব’ এই শ্লোগানকে সামনে রেখে সিলেটে রোটারী সাক্ষরতা দিবস পালন করা হয়েছে। শনিবার দুপুরে বাগবাড়ি ছোট মনি নিবাসে এ কর্মসূচির আয়োজন করে রোটারী ক্লাব অব গ্যালাক্সি। শিশুদের সঙ্গে আড্ডা দেওয়া, তাদের সঙ্গে গান গেয়ে দিন কাটায় রোটারিয়ানরা। বিকালে শিশুদের মধ্যে বিতরণ করা হয় বইয়ের ব্যাগ। ব্যাগ হাতে পেয়ে উল্লসিত হয়ে পড়ে শিশুরা। একই সময়ে তাদেরকে দেওয়া হয় নানা ধরনের খেলনা। ব্যাগ আর খেলনা পেয়ে তারা মনের আনন্দে গাইতে থাকে ‘আমরা করব জয়, আমরা করব জয়।

রোটারি ক্লাব অব গ্যালাক্সির সভাপতি রোটারিয়ান অ্যাডভোকেট হোসাইন আহমদ শিপনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি রোটরিয়ান মোহাম্মদ লালা। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য দেন প্রোগ্রাম চেয়ারম্যান ইকলাল আহমদ। বিশেষ অতিথি ছিলেন সাধারন সম্পাদক অ্যাডভোকেট হোসাইন আহমদ, রোটারিয়ান জাকির আহমদ চৌধুরী, সৈয়দ আশরাফ আহমদ, এনায়েত হাসান মানিক, ডা. তোফায়েল আহমদ, মো. বদরুল আলম, জামিল আহমদ চৌধুরী, রোটারিয়ান ফয়সল আহমদ বাবলু।
বক্তব্য দেন রোটারিয়ান কবির আহমদ, আতাউর রহমান মিলন, আব্দুল কাইয়ুম, অ্যাডভোকেট আশিক আহমদ, অ্যাডভোকেট শফিউল আলম, কয়েছ আহমদ সুমন, এমদাদ রহমান, কাওসার আহমদ, ফরহাদ আহমদ সাব্বির, মনসুর আলী সাজু, নাজিম উদ্দিন শাহান, রুহেল আহমদ, অ্যাডভোকেট রঞ্জু দেবনাথ, আশিকুর রহমান, ডা. ফারিজা প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, অনাথ শিশুরা আমাদের সমাজের একটি বড় অংশ। তাদের পেছনে রেখে আমাদের উন্নয়ন চাওয়া অকল্পনীয়। তাদের যদি সঠিক দিক নির্দেশনার মাধ্যমে স্্েরাতের অনুকুলে নিয়ে আসা যায় তাহলেই সমাজের সঠিক উন্নয়ন হবে। আর তারা স্রোতের সঙ্গে থাকলে সমাজের ভারসাম্য রক্ষা হবে। আর এটি করা না গেলে বিপদগ্রস্থ আমরাই হব।

বক্তারা বলেন, আমাদের সম্পদ কম। অঅর এই সীমিত সম্পদের সুষম বন্ঠনের মাধ্যমে তাদেরকে কাজে লাগাতে হবে। তারা যদি বড় হয়ে এখান থেকে বের হয়ে মানুষের মত মানুষ না হয় তাহলে সমাজের নানা অপরাধের সঙ্গে জড়িয়ে পড়বে। তাই আমাদের সকলের উচিৎ এখন থেকেই তাদের নিয়ে পরিকল্পিত উদ্যোগ নেওয়া। বক্তারা সরকারের পাশপাশি ছোট মনি নিবাসে বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ারও আহবান জানান। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: